Joy Jugantor | online newspaper

ভূমিহীন-গৃহহীন মুক্ত শাজাহানপুর 

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ০০:২২, ২৩ মার্চ ২০২৩

ভূমিহীন-গৃহহীন মুক্ত শাজাহানপুর 

ছবি- জয়যুগান্তর।

বগুড়ার শাজাহানপুরে ৭৭ ভূমিহীন-গৃহহীন পরিবারকে আশ্রয়ণ প্রকল্পের আওতায় ৪র্থ পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বিনা মূল্যে দুই শতক জমিসহ  ঘর হস্তান্তর করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সে মাধ্যমে যুক্ত হয়ে সারাদেশে এসব ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন এবং উপজেলাকে গৃহহীন ও ভূমিহীনমুক্ত করেন।

বুধবার সকাল ১১ টার দিকে উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঘরের চাবি ও দলিল তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ,মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মিরা,সহকারী কমিশনার ভূমি সানজিদা মোস্তারি,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী,উপজেলা আওয়ামী লীগের সভাপতি দিলীপ কুমার চৌধুরী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জাহিদুল হক আরজু।

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, গোহাইল ইউপি চেয়ারম্যান আলী আতোয়ার তালুকদার ফজু,খোট্টাপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল ফারুক,আড়িয়া ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান,মাদলা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান,আমরুল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম বিমান,বীরমুক্তিযোদ্ধা হয়রত আলী,বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী,সোলাইমান সহ বিভিন্ন সরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি,সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ,মুক্তিযোদ্ধা,সাংবাদিক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।