Joy Jugantor | online newspaper

বগুড়ায় ৭০০ মানুষের মাঝে আটা বিতরণ করলেন সামিউল

নিজস্ব প্রতিবেদক  

প্রকাশিত: ০৩:৫৯, ৬ ফেব্রুয়ারি ২০২৩

বগুড়ায় ৭০০ মানুষের মাঝে আটা বিতরণ করলেন সামিউল

ছবি- জয়যুগান্তর।

বগুড়ায় শনিবার রাতে পৌর ৮নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে প্রায় ৭ শতাধিক মানুষের মাঝে ভালবাসার উপহারস্বরুপ এক কেজির ১ হাজার প্যাকেট আটা বিতরণ করেছেন তরুণ সমাজসেবক সামিউল হক।

করোনাকালীন সময় থেকে অসহায় মানুষদের জন্যে মানবিকভাবে কাজ করা এই সমাজসেবক নিজের ব্যক্তিগত তহবিল থেকে শহরের সেউজগাড়ী, মালগ্রাম, রেলকলোনীসহ কয়েকটি স্থানে নিজে গিয়ে ১ হাজার এক কেজির আটার প্যাকেট অসহায় মানুষের প্রয়োজন অনুযায়ী তাদের হাতে তুলে দেন। 

রাতে ঘুমাতে যাওয়ার আগে সামিউল হকের এমন উপহারে অশ্রুসিক্ত হয়েছিল অনেক খেঁটে মানুষের চোখ কারণ তাদের কাছে ১/২ কেজি আটার মূল্য অনেক। 

বিতরণকালে সামিউলের সাথে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এসআই শামীম হোসেন, শহর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ, রুবেল হোসেন, শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা নাইমুল হাসান শান্ত, রবিন সহ ৮ নং ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মানবিক এই উদ্যোগ প্রসঙ্গে সামিউল হক বলেন, তিনি সর্বশেষ অনুষ্ঠিত বগুড়া পৌরসভার নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী ছিলেন। পরাজিত হলেও এই এলাকার সাধারণ মানুষের অকৃত্রিম ভালবাসা তিনি পেয়েছেন। 

ভোটের পর অনেক নেতা আছেন যারা সেই সাধারণ মানুষগুলোকে ভুলে যান কিন্তু আমি সামিউল এই এলাকার সন্তান হিসেবে চেষ্টা করেছি করোনাকালীন সময়ে অসহায় ও সাধারণ খেঁটে খাওয়া মানুষগুলোর পাশে দাঁড়ানোর। 

যার ধারাবাহিকায় এই ধাপে প্রায় ১ টন আটা ৭ শতাধিক মানুষের মাঝে তিনি উপহারস্বরুপ দিতে পেরেছেন যাতে তিনি নিজেও প্রশান্তি পেয়েছেন। তিনি যেন ভবিষ্যতেও এই মানবিক কাজের ধারা অব্যাহত রাখতে পারেন সেই লক্ষে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।