Joy Jugantor | online newspaper

বগুড়ার শেরপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩৯, ২৮ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২১:৪১, ২৮ সেপ্টেম্বর ২০২২

বগুড়ার শেরপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

শেখ মর্তুজা কাওসার অভি।

বগুড়ার শেরপুরে  পৌর আওয়ামী লীগের নেতা শেখ মর্তুজা কাওসার অভি নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যায় উপজেলার এমএম কার ওয়াশ এন্ড  শারমিনের পেছনে সন্ধ্যা সাড়ে ৬টায় এ ঘটনা ঘটে। 

শেখ মর্তুজা উপজেলার খন্দকারপাড়ার মৃত হোসেন কামাল ফুয়ার ছেলে। তিনি স্থানীয়ভাবে হাট-বাজার ইজারা ও স্টক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। এ ছাড়াও শেরপুর পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির নেতা ছিলেন।

স্থানীয় সূত্র জানায়, আজ সন্ধ্যায় শেরপুর উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি ওয়াশরুম সার্ভিসে শেখ মর্তুজা নিজের বাইক পরিস্কার করতে দেন। এমন সময় কয়েকজন দুর্বৃত্ত অস্ত্রসহ হামলা করলে তিনি জীবন বাঁচানোর তাগিদে দৌঁড়ে পালিয়ে ওয়াশ রুমের পিছনের জঙ্গলের ভিতরে যায়। কিন্তু সেখানে তাকে এলোপাথারি কুপিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

স্থানীয়রা শেখ মর্তুজাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে পৌর আওয়ামী

লীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন জানান,  তিনি পৌর আওয়ামী লীগের  প্রস্তাবিত কমিটির নেতা ছিলেন। 

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি ) আতাউর রহমান খন্দকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আভ্যন্তরীণ কোন্দলে এই হত্যাকান্ডের ঘটনা বলে জানতে পেরেছি। ঘটনার সাথে কারা জড়িত এই মুহুর্তে বলা যাচ্ছে না। লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেলের মর্গে রয়েছে। এখনও পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি। তবে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।