Joy Jugantor | online newspaper

শাজাহানপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনে খাবার পেলেন এতিমরা 

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৮, ২৮ সেপ্টেম্বর ২০২২

শাজাহানপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনে খাবার পেলেন এতিমরা 

ছবি- জয়যুগান্তর।

বগুড়ার শাজাহানপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিনে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) প্রভাষক সোহরাব হোসেন ছান্নুর উদ্যোগে দোয়া  মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। 

বুধবার (২৮ সেপ্টেম্বর) বাদ যোহর উপজেলার মহিউস সুন্নাহ দারুল উলূম মাদ্রাসা ও এতিমখানার ৫০০ এতিমদের নিয়ে এই আয়োজন করা হয়। 

মিলাদ মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মোনাজাত শেষে নিজ হাতে এতিমদের মাঝে দুপুরের খাবার পরিবেশন করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিনহাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম মুক্তা,সাংগঠনিক সম্পাদক একেএম ফজলুল হক, জুলকার নাইম,প্রচার সম্পাদক আসাদুজ্জামান লিটন উপজেলা যুবলীগের সভাপতি বিপিএম সুলতান আহমেদ সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি একেএম জিয়াউল হক জুয়েল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, শ্রমিকলীগের সভাপতি রুবেল  সরকার, সাধারণ সম্পাদক নুরুন্নবী তারিক,ছাত্রলীগের  সভাপতি রাকিবুল ইসলাম রঞ্জুসহ প্রমুখ।

দোয়া মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার মোহতামিম মাওলানা ফুরকান ইসলাম।