Joy Jugantor | online newspaper

বগুড়ায়  সাড়ে ছয় হাজার ইয়াবাসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক  

প্রকাশিত: ০৯:০২, ১৭ আগস্ট ২০২২

আপডেট: ১২:১১, ১৭ আগস্ট ২০২২

বগুড়ায়  সাড়ে ছয় হাজার ইয়াবাসহ গ্রেফতার ৪

গ্রেফতার হওয়া চারজন।

বগুড়ায় মাদক বিরোধী অভিযানে সাড়ে ৬ হাজার  ইয়াবাসহ চার যুবককে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। 

বুধবার ভোরে বগুড়ার আদমদীঘি উপজেলার পোঁওতা এলাকা থেকে প্রাইভেটকারসহ চারজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এবং তাদের কাছে থাকা মুঠোফোন জব্দ করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী বগুড়া সদরের কাটনারপাড়া এলাকায় এক বাড়িতে অভিযান চালিয়ে আরও ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান বগুড়ার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মো. ইবরাহীম খান।

গ্রেফতাররা হলেন- বগুড়া সদরের কাটনারপাড়া এলাকার  শাফিউল সিদ্দিক, বগুড়া সোনাতলা উপজেলার বাসিন্দা মাইনুল ইসলাম ও আব্দুল গফুর এবং বগুড়া শিবগঞ্জ উপজেলার মহাস্থান এলাকার বাসিন্দা ও প্রাইভেটকার চালক উজ্জল হোসেন। গ্রেফতারদের মধ্যে পরবর্তীতে শাফিউলের বাড়িতে অভিযান চালিয়ে ৪ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মো. ইবরাহীম খান জানান,  গোপন সংবাদে খবর পেয়ে নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কের আদমদীঘির সান্তাহার পোঁওতা এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাসী শুরু করা হয়। এসময় ওই প্রাইভেটকার থেকে ২ হাজার ৫০০ পিস ইয়াবা পাওয়া যায়। একই সঙ্গে চালকসহ প্রাইভেটকারে থাকা চারজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে  শাফিউলের বাড়িতে অভিযান চালিয়ে আরও ৪ হাজার পিস  ইয়াবা পাওয়া যায়। 

মোহাম্মদ ইব্রাহীম খান বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে। বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। মামলা  দায়েরের পরে আদমদীঘি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।