Joy Jugantor | online newspaper

বগুড়ায় বিদ্যুতায়িত হয়ে যুবলীগ কর্মীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩২, ২২ জুন ২০২২

বগুড়ায় বিদ্যুতায়িত হয়ে যুবলীগ কর্মীর মৃত্যু

প্রতীকী ছবি।

বগুড়ার শেরপুর উপজেলায় পৌর আওয়ামী লীগের সম্মেলনের ব্যানার টাঙাতে গিয়ে মনির হোসেন শেখ নামে এক যুবলীগ কর্মীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে, মঙ্গলবার দিবাগত রাত ১২ টার দিকে বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হতে থাকলে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। শজিমেকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন শেরপুর পুলিশ ফাঁড়ির এসআই মো, সাম্মাক হোসেন।

মৃত মনির হোসেন (২৪) উপজেলার পৌর শহরের উত্তর শাহপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আগামী শুক্রবার ওই উপজেলায় পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বিকেলবাজার এলাকায় একটি বৈদ্যুতিক খুঁটিতে ব্যানার টাঙাতে যান মনির। তিনি ব্যানারটি টাঙানো শেষে নিচে নামেন। পরে দেখেন ব্যানার বেঁকে আছে। বেঁকে থাকা ব্যানার ঠিক করার জন্য তিনি আবারো ওই খুঁটিতে উঠেন এবং বিদ্যুতায়িত হন। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে শজিমেক হাসপাতালে নেয়া হয়। শজিমেকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানতে চাইলে শেরপুর থানার ওসি শহীদুল ইসলাম বলেন, বিদ্যুতায়িত হয়ে মনিরের মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Add