Joy Jugantor | online newspaper

ট্রাকচাপায় শিশু নিহত, আহত বাবা

নওগাঁ প্রতিনিধি 

প্রকাশিত: ১১:৪১, ২৫ মে ২০২২

ট্রাকচাপায় শিশু নিহত, আহত বাবা

সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি।

নওগাঁর রাণীনগরে ট্রাকচাপায় আব্দুল্লাহ (৬) নামে এক শিশু নিহত হয়েছে। 

বুধবার সকাল পৌনে ৯টার দিকে উপজেলা সদরের হাসপাতালের অদূরে এ দুর্ঘটনা ঘটে। এ সময় শিশুটির বাবা কলেজশিক্ষক জাহাঙ্গীর আলম আহত হন।

আহত জাহাঙ্গীর আলম নওগাঁ সদর উপজেলার পার বাঁকাপুর গ্রামের বাবর আলীর ছেলে। তিনি চকমুনু গ্রামে ভাড়া বাসায় থেকে রাণীনগর শের-ই বাংলা সরকারি ডিগ্রি মহাবিদ্যালয়ে শিক্ষকতা করেন।

রাণীনগর সদর হাসপাতালের কর্মকর্তা ডা. কে এইচ এম ইফতেখারুল আলম বলেন, ট্রাকচাপায় শিশুটির মাথা থেঁতলে মগজ বের হয়ে গেছে। ঘটনাস্থলেই সে মারা যায়। অপরদিকে, জাহাঙ্গীর আলমের হাত, পা, কোমর ভেঙে গেছে এবং মাথাসহ বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিদ আকন্দ বলেন, বুধবার সকাল পৌনে ৯টার দিকে কলেজশিক্ষক জাহাঙ্গীর আলম শিশু আব্দুল্লাহকে নিয়ে চকমুনু ভাড়া বাসা থেকে মোটরসাইকেলে করে রাণীনগর সদরে যাচ্ছিলেন। এ সময় চকমুনু রাস্তা থেকে রাণীনগর হাসপাতাল মোড়ের দক্ষিণে পৌঁছালে অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে এবং বাবা-ছেলে রাস্তায় ছিটকে পড়ে। 

ঘটনার সময় বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি মিনি ট্রাক তাদের চাপা দেয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু আব্দুল্লাহকে মৃত্যু ঘোষণা করেন। 

ওসি আরও বলেন, ঘাতক ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে যান। এ ঘটনায় এখনো থানায় কেউ কোনো অভিযোগ করেননি।

Add