Joy Jugantor | online newspaper

বগুড়ায় জুয়ার আসরে পুলিশের হানা, গ্রেফতার ৮

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১০:০৬, ২৫ মে ২০২২

বগুড়ায় জুয়ার আসরে পুলিশের হানা, গ্রেফতার ৮

গ্রেফতারকৃতরা।

বগুড়ার গাবতলী উপজেলায় জুয়ার আসরে অভিযান চালিয়ে আটজনকে গ্রেফতার করেছে পুলিশ।  একই সঙ্গে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ৪৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

গতকাল বুধবার দুপুরে জুয়া আইনে মামলায় গ্রেফতাকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, মঙ্গলবার রাত পৌনে ১২ টার দিকে উপজেলার দুর্গাহাটা ইউনিয়নের শান্তির মোড় এলাকায় একটি মুদি দোকান থেকে তাদের গ্রেফতার করা হয়। ওই দোকানের ভিতরে বসে তাস দিয়ে জুয়া খেলছিলেন তারা। ওই সময় জুয়া খেলার সরঞ্জাম, নগদ ৪৩ হাজার ও মুঠোফোনসহ তাদের গ্রেফতার করা হয়।

এ তথ্য নিশ্চিত করেন গাবতলী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. সোলায়মান আলী।

গ্রেফতাররা হলেন- শহিদুল ইসলাম, নুরুল ইসলাম, আব্দুর রহিম, আতিকুল ইসলাম, মনোয়ারুল ইসলাম, ওবাইদুল, রফিকুল ইসলাম ও আবু মুছা।  গ্রেফতারকৃত সবাই গাবতলী উপজেলা বাসিন্দা। তাদের মধ্যে মনোয়ারুল মুদি দোকানি। তার দোকানেই জুয়ার আসর বসে। টাকার বিনিময়ে জুয়ারিদের কাছে দোকান ভাড়া দেন তিনি। 

এসআই মো. সোলায়মান আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে আটজনকে নগদ ৪৩ হাজার টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ গ্রেফতার করা হয়। তাদের পরিবারের সদস্যদের অভিযোগেই এই অভিযান চালানো হয়।গ্রেফতার হওয়া সবাই নিয়মিত জুয়া খেলেন। কৃষিকাজসহ তারা বিভিন্ন পেশার সঙ্গে জড়িত। সারাদিনের আয়ের টাকা জুয়ায় শেষ করে বাড়ি ফেরেন তারা। তাদের মধ্যে অনেকের ঘরে চাল-ডাল থাকে না।  এ বিষয়ে তাদের স্বজনরা থানায় মৌখিক অভিযোগও করেন। 

তিনি আরও জানান, জুয়া আইনে মামলায় গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Add