Joy Jugantor | online newspaper

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিডিইউ ছাত্রলীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৮:০৪, ২৫ মে ২০২২

আপডেট: ০৮:০৬, ২৫ মে ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিডিইউ ছাত্রলীগের বিক্ষোভ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিডিইউ ছাত্রলীগ বিক্ষোভ মিছিল করে।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদে এবং ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনির্ভাসিটি (বিডিইউ) ছাত্রলীগ।

মঙ্গলবার (২৪ মে) বিকেলে ভার্সিটির একাডেমিক ভবনের সামনে থেকে মিছিল বের হয়ে কালিয়াকৈর উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়।

এতে বিডিইউ ছাত্রলীগের অন্যতম সংগঠক মো. মির্জা আবু সাঈম, তৌফিক হাসান তুষার, মেহেদী হাসান শিশির, মেহেদী হাসান বাপ্পীসহ নেতাকর্মীরা অংশ নেয়।

পরে এক সংক্ষিপ্ত সমাবেশে বিডিইউ ছাত্রলীগের অন্যতম সংগঠক তৌফিক হাসান তুষার বলেন, বিডিইউ ছাত্রলীগ স্বাধীনতাবিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বদা প্রস্তুত আছে। 

আমরা বিডিইউ ছাত্রলীগ বলতে চাই, দেশরত্ন শেখ হাসিনা আমাদের আস্থার জায়গা। ছাত্রদলের সন্ত্রাসীরা আমাদের নেত্রীকে নিয়ে যে কটূক্তি করেছে তার উত্তম জবাব দেওয়া হবে। বিডিইউ এর মাটিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণকারী ও জননেত্রী শেখ হাসিনার পক্ষের শক্তি ছাড়া কেউ মাথাচাড়া দিতে পারবে না। 

ছাত্রদল সন্ত্রাসীদের রাজপথে উত্তম জবাব দেওয়া হবে উল্লেখ করে তারা বলেন, বাঙালির আশা-আকাঙ্খার বাতিঘর শেখ হাসিনার চলার পথ মসৃণ রাখার জন্য আমরা নিজেদেরকে রাজপথে উৎসর্গ করার জন্য তৈরি আছি।
 

Add