Joy Jugantor | online newspaper

ধুনটে হিটলু হত্যায় প্রধান আসামি গ্রেফতার

ধুনট (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫৬, ১৮ মে ২০২২

ধুনটে হিটলু হত্যায় প্রধান আসামি গ্রেফতার

নবাব আলী-ফাইল ছবি

বগুড়ার ধুনট উপজেলার বেড়েরবাড়ি গ্রামের আরিফুল ইসলাম ওরফে হিটলু হত্যা মামলার প্রধান আসামী নবাব আলীকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

 বুধবার বিকেল সাড়ে ৩ টার দিকে ওই উপজেলার নিমগাছি ইউনিয়নের বাবু বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। নবাব আলী নিমগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বেড়েরবাড়ি গ্রামের বাসিন্দা।

এর আগে, গত ১০ মে একই মামলার সাথে জড়িত থাকায় বেড়েরবাড়ি গ্রামের দেরাজ সর্দারের ছেলে এনামুল হক (৩৬) এবং খলিলুর রহমানের ছেলে সুমন রহমান (২৮) গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সিআইডি’র  পরিদর্শক আব্দুল হান্নান জানান, গত ২৮ এপ্রিল হিটলু হত্যা মামলার তদন্তের দায়িত্ব পেয়েছি। এরপর মামলাটি তদন্ত করে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় ওই দুইজনকে গ্রেফতার করা হয়। বুধবার বিকেলে ওই মামলার এক নম্বর আসাসি নবাব আলীকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদক ব্যবসা ও জুয়া খেলার টাকা ভাগবাটোয়ারা এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১৬ এপ্রিল রাত ৯টার দিকে বেড়েরবাড়ী বুড়িভিটা গ্রামের আরিফুল ইসলাম হিটলুকে কুপিয়ে হত্যা করা হয়। 

হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা নবাব আলীকে প্রধান আসামী করে গত ১৯ এপ্রিল ২০ জনের বিরুদ্ধে মামলা করেন নিহত হিটলুর স্ত্রী শেফালী খাতুন। ঘটনার পর থেকে নবাব আলী পলাতক ছিলেন।

Add