Joy Jugantor | online newspaper

ধামইরহাটে ৭৫ গ্রাম পুলিশ পেলন বাইসাইকেল 

নওগাঁ প্রতিনিধি 

প্রকাশিত: ১৫:৪২, ২২ জানুয়ারি ২০২২

ধামইরহাটে ৭৫ গ্রাম পুলিশ পেলন বাইসাইকেল 

ধামইরহাটে ৭৫ গ্রাম পুলিশ পেলন বাইসাইকেল।

নওগাঁর ধামইরহাটে গ্রাম পুলিশের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে ৭৫ জন গ্রাম পুলিশ সদস্যকে বাইসাইকেল দিয়েছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

শনিবার (২২ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এসব বাইসাইকেল বিতরণ করেন আইন-বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার।

ধামইরহাট উপজেলা প্রশাসনের আয়োজনে এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা গণপতি রায়, সহকারী কমিশনার (ভূমি) মো. ছিব্বির আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উমার ইউনিয়নের চেয়ারম্যান মো. ওবায়দুল হক সরকার, সাবেক চেয়ারম্যান মো. কামরুজ্জামান, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোসা. হাফজা খাতুন ইলা, আওয়ামী লীগ নেত্রী আনজু আরা প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা গণপতি রায় জানান, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অর্থায়নে ধামইরহাট উপজেলার ৮টি ইউনিয়নে গ্রাম পুলিশের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে এসব বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

এর আগে, চলতি বছরের ৪ জানুয়ারি নওগাঁর মান্দা উপজেলায় ৭০ জন, ৩ জানুয়ারি রাণীনগর উপজেলায় ৬৪ জন ও নেত্রকোণার মদন উপজেলায় ৬৭ জন ও ১৬ জানুয়ারি নেত্রকোণার পূর্বধলা উপজেলায় ৯১ জন গ্রাম পুলিশ সদস্যের মাঝে বাইসাইকেল বিতরণ করে জেলা ও উপজেলা প্রশাসন এবং স্থানীয় সরকার মন্ত্রণালয়।

Add