Joy Jugantor | online newspaper

ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণায় ইউপি সদস্য পদপ্রার্থী গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১২, ২০ জানুয়ারি ২০২২

ক্যাপ্টেন পরিচয়ে প্রতারণায় ইউপি সদস্য পদপ্রার্থী গ্রেপ্তার

সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে গাইবান্ধায় আব্দুর রাজ্জাক নামে এক ইউপি সদস্য প্রার্থীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারণার কথা স্বীকার করেছেন তিনি। 

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার তৌহিদুল ইসলাম তার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে প্রতারক রাজ্জাককে গ্রেপ্তারের তথ্য জানান। 

তিনি জানান, গোবিন্দগঞ্জের নজরুল ইসলামের প্রবাসী কন্যার সাথে ফেসবুকে পরিচিত হয়ে নিজেকে সেনাবাহিনীর ক্যাপ্টেন সাগর বলে পরিচয় দেন প্রতারক রাজ্জাক। এরপর নজরুল ইসলামের ছেলেকে সেনাবাহিনীতে চাকরি দেয়ার কথা বলে প্রায় চার লক্ষ টাকা নিয়ে একটি ভুয়া নিয়োগপত্র দেন তিনি।  

এ নিয়ে ভুক্তভোগী নজরুল ইসলাম গোবিন্দগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। জেলা গোয়েন্দা পুলিশ বৃহস্পতিবার সকালে প্রতারক রাজ্জাককে তার নির্বাচনী প্রচার চালানোর সময় গ্রেপ্তার করেন।

প্রতারক রাজ্জাক সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের খায়রুল ইসলামের ছেলে। ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে তিনি ধাপেরহাট ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডে সিলিংফ্যান মার্কা নিয়ে সদস্য পদে নির্বাচন করছেন।

Add