Joy Jugantor | online newspaper

বাবা-মা না থাকার সুযোগে ৫ বছরের শিশুকে ধর্ষণ

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫৮, ২০ জানুয়ারি ২০২২

বাবা-মা না থাকার সুযোগে ৫ বছরের শিশুকে ধর্ষণ

প্রতীকী ছবি।

জয়পুরহাটের কালাই উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নে বাড়িতে বাবা-মা না থাকার সুযোগে জোরপূর্বক ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

ওই ঘটনায় মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শিশুর বাবা বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ রাতেই ধর্ষক আলিমুদ্দিন (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।

গ্রেফতার ধর্ষক আলিমুদ্দিন একই উপজেলার বালাইট গ্রামের মৃত শফিউদ্দিনের ছেলে। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, আলিমুদ্দিন কয়েকদিন ধরে তার ওই ইউনিয়নে শ্বশুরবাড়িতে ছিলেন। ধর্ষকের শ্বশুরবাড়ির পাশে শিশুটির বাড়ি। গত শুক্রবার বিকেল ৩টার দিকে শিশুটির মা পাশের বাড়িতে দুধ নিতে যায়। এই সুযোগে ধর্ষক শিশুটির বাড়িতে প্রবেশ করে পরনের কাপড় খুলে জোরপূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

এ সময় শিশুটি চিৎকার করতে থাকলে পাশের বাড়ি থেকে ওই শিশুর মা এসে দেখেন আলিমুদ্দিন বাড়ি থেকে দৌড়ে পালিয়ে যাচ্ছেন। ওই অবস্থা দেখে কাঁদতে কাঁদতে শিশুটির মা প্রতিবেশীদের জানান। তবে ওই সময় শিশুটির বাবা রিকশা চালানোর কাজে ঢাকায় ছিলেন। পরে শিশুটির বাবা ঢাকা থেকে গিয়ে মঙ্গলবার রাতে বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। 

কালাই থানার ওসি সেলিম মালিক বলেন, এ ঘটনায় থানায় মামলা হওয়ার পরই পুলিশ অভিযান চালিয়ে আসামিকে তার বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

Add