Joy Jugantor | online newspaper

বগুড়ায় সাবেক সাংসদ আব্দুল মান্নানের ২য় মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৩৫, ১৮ জানুয়ারি ২০২২

বগুড়ায় সাবেক সাংসদ আব্দুল মান্নানের ২য় মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা

মঙ্গলবার দুপুরে সারিয়াকান্দি ডিগ্রি কলেজের পাশে মরহুমের কবরে শ্রদ্ধাঞ্জলি দেয়া হয়।

বগুড়া-১ আসনের প্রয়াত সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আব্দুল মান্নানের ২য় মৃত্যুবার্ষিকীতে কবর জিয়ারত ও দোয়া মাহফিল হয়েছে।

মঙ্গলবার দুপুরে সারিয়াকান্দি ডিগ্রি কলেজের পাশে মরহুমের কবরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি ও ডাকসুর সাবেক সদস্য আব্দুর রাজ্জাক। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে দোয়া মাহফিলে প্রয়াত নেতার আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু, সারিয়াকান্দি ডিগ্রি কলেজের অধ্যক্ষ সাইদুজ্জামান স্বপন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শাহজালাল মুকুল, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি: কোবাদ হোসেন, কেন্দ্রীয় সদস্য মেহেদী হাসান রবিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীন, সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত, জেলা ছাত্রলীগ সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা আহসান হাবিব বাধন, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মহিদুল ইসলাম, সুলতান মন্ডল সজল, নাসিমুল বারী নাসিম, আব্দুল্লাহ আল নোমান, সজল শেখ, রাশেদুজ্জামান রাশেদ, এবিএস সবুজ, সাবেক ছাত্রনেতা রাশেদুল ইসলাম মুনু, মেহেদী হাসান লিমন, ছাত্রনেতা তোহা, মুকুল ইসলাম, মিজানুর রহমান পান্না, আতিক, সাব্বির প্রমুখ।

এর আগে প্রয়াত আব্দুল মান্নানের সহধর্মিনি সংসদ সদস্য সাহাদারা মান্নান, উপজেলা ও পৌর আওয়ামী লীগ অঙ্গ সংগঠন, সারিয়াকান্দি পৌর মেয়র মতিউর রহমান মতিসহ দলীয় নেতৃবৃন্দ মরহুমের কবরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে। বিকেলে স্থানীয় মাদ্রাসা মাঠে প্রয়াত এমপি মান্নান স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ, ২০২০ সালের এইদিনে তিনি মৃত্যুবরণ করেন। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে তিনি ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের জাতীয় নির্বাচনে বগুড়া-১ আসন থেকে বিপুল ভোটে বিজয়ী হন। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কৃষি বিষয়ক সংসদীয় কমিটির সদস্য ও কৃষিবিদ ইন্সটিটিউশনের মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন।
 

Add