Joy Jugantor | online newspaper

ধুনটে মাদ্রাসা শিক্ষককে হত্যাচেষ্টার অভিযোগ 

ধুনট (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩৬, ১৬ জানুয়ারি ২০২২

ধুনটে মাদ্রাসা শিক্ষককে হত্যাচেষ্টার অভিযোগ 

মারধরের প্রতীকী ছবি।

বগুড়ার ধুনট উপজেলায় জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে মাদ্রাসা শিক্ষক সওকত হোসেনকে (২২) হত্যাচেষ্টা করা হয় বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় রোববার সকালে সওকতের বাবা খোদা বক্স বাদী হয়ে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ করেন। সগকত উপজেলার গোবিন্দপুর গ্রামের বাসিন্দা। 

অভিযোগ সূত্রে জানা যায়, সওকত হোসেন ঢাকায় একটি মাদরাসায় শিক্ষকতা করেন। পারিবারিক কাজে ছুটি নিয়ে এক সপ্তাহ আগে বাড়িতে এসেছেন। এ অবস্থায় জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে একই গ্রামের আশাদুল ইসলাম ও তার লোকজন গত ৮ জানুয়ারী রাত সাড়ে ৯টার দিকে বাড়ির পাশে রাস্তায় সওকত হোসেনকে পিটিয়ে হত্যাচেষ্টা করেন। 

এ সময় সওকতের চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌছে সওকতকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন। পরে রোববার সওকতের বাবা বাদী হয়ে গোবিন্দপুর গ্রামের আশাদুল ইসলামসহ ৬ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে খোদা বক্স সেখ জানান, প্রতিপক্ষের অত্যাচারে পরিবার পরিজন ও গবাদিপশু নিয়ে দূর্বিষহ জীবনযাপন করছেন। এর আগে ২০২১ সালের ১৯ এপ্রিল আশাদুল লোকজন নিয়ে হামলা চালিয়ে তার বাড়িঘর ভাঙচুর করেন বলে জানান তিনি।

জানতে চাইলে আশাদুল ইসলাম বলেন, তার বিরুদ্ধে হত্যা চেষ্টার মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে। তবে জমি নিয়ে বিরোধের জের ধরে সওকত হোসেনের সাথে কথা কাটাকটি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন মিয়া বলেন, ওই ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 

Add