Joy Jugantor | online newspaper

ফসলের মাঠে মিলল নারীর লাশ, শরীরে একাধিক জখমের দাগ

নওগাঁ প্রতিনিধি 

প্রকাশিত: ১৭:১২, ১৩ জানুয়ারি ২০২২

ফসলের মাঠে মিলল নারীর লাশ, শরীরে একাধিক জখমের দাগ

জান্নাতুন ফেরদৌস।

নওগাঁর ধামইরহাটে ফসলের মাঠ থেকে জান্নাতুন ফেরদৌস নামে ৩৮ বছর বয়সী এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার মঙ্গোলিয়া গ্রামের মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত জান্নাতুন মঙ্গোলিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য ইফতেখার আশরাফের স্ত্রী।

স্থানীয়রা জানায়, বুধবার সন্ধ্যায় প্রতিবেশীর বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন জান্নাতুন। দীর্ঘ সময় পার হলেও না ফেরায় সেই প্রতিবেশীর বাড়িতে যান স্বজনরা। কিন্তু সেখানে যাননি বলে জানান প্রতিবেশীর। এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন পরিবারের লোকজন।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মঙ্গোলিয়া গ্রামের ফসলি মাঠে জান্নাতুনের মরদেহ পড়ে থাকতে দেখে পরিবারকে জানায় স্থানীয়রা। পরে স্বজনরা জান্নাতুনের মরদেহ বলে শনাক্ত করে পুলিশকে খবর দেন।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা বলেন, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের মাথায় ও হাতের আঙুলে জখম রয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানেও আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এর আগে, ১০ জানুয়ারি সকালে নওগাঁ সদর উপজেলার শৈলগাছী ইউনিয়নের চকচপাই গ্রামে ব্লেড দিয়ে নিজের গোপনাঙ্গ কেটে ফেলেছেন মানসিক ভারসাম্যহীন এক যুবক। তাকে নওগাঁ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।