Joy Jugantor | online newspaper

বগুড়ায় নারী পুলিশ সদস্যের আত্মহত্যা!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০০, ১২ জানুয়ারি ২০২২

আপডেট: ২২:১৮, ১২ জানুয়ারি ২০২২

বগুড়ায় নারী পুলিশ সদস্যের আত্মহত্যা!

বগুড়ার শেরপুর উপজেলায় বিষপানে এক নারী কনস্টেবলের মৃত্যু হয়েছে।

বগুড়ার শেরপুর উপজেলায় রহিমা খাতুন নামে এক নারী পুলিশ কনস্টেবল বিষপানে আত্মহত্যা করেছেন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত আটটার দিকে তার মৃত্যু হয়।

রহিমা শেরপুর উপজেলার চণ্ডিশ্বর গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। তিনি কক্সবাজার অষ্টম আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) কর্মরত ছিলেন। দশ দিনের ছুটি নিয়ে গত ৫ জানুয়ারি শেরপুর উপজেলার নিজ বাড়িতে আসেন।

এসব তথ্য নিশ্চিত করেন বগুড়া ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির এসআই শামীম হোসেন।

এর আগে প্রেমঘটিত কোনো ঝামেলার কারণে বেলা ১২টার দিকে আত্মহত্যার উদ্দেশ্যে রহিমা বিষপান করেন। এমন দাবি করেন রহিমার চাচা রুবেল মিয়া।

তিনি জানান, বুধবার বেলা ১২টার দিকে শেরপুর উপজেলার সাউদিয়া পার্কে বিষপান করে অসুস্থ হয়ে পড়েন রহিমা। পরে পার্কে থাকা মাজেদুর রহমান নামে স্থানীয় একজন রহিমাকে পড়ে থাকতে দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে ওই ব্যক্তির মাধ্যমে খবর পেয়ে আমরা আসি।

কিন্তু সেখানে রহিমার অবস্থার অবনতি হতে থাকলে শজিমেক হাসপাতালে নেয়া হয়। শজিমেকে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয় বলে জানান রুবেল।
মৃতের চাচা বলেন, ‘প্রেমঘটিত ঝামেলা থেকে রহিমা আত্মহত্যা করেন।’

এসআই শামীম হোসেন জানান, রহিমার লাশ শজিমেক হাসপাতালের মর্গে আছে। বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।