Joy Jugantor | online newspaper

জয়পুরহাটের কালাইয়ের সবকটি ইউনিয়নে নৌকার জয়

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩৫, ২৯ নভেম্বর ২০২১

আপডেট: ১২:৫৪, ২৯ নভেম্বর ২০২১

জয়পুরহাটের কালাইয়ের সবকটি ইউনিয়নে নৌকার জয়

জয়পুরহাটের কালাই উপজেলার ৫ ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান

জয়পুরহাটের কালাই উপজেলার ৫টি ইউনিয়নে অনুষ্ঠিত নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে ৫ ইউনিয়নে ৪ জন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হয়েছেন। এর আগে আরেক ইউনিয়ের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। সব মিলিয়ে পাঁচ ইউনিয়নের সবকটিতে আওয়ামী লীগের জয় হয়েছে।

রোববার (২৮ নভেম্বর) রাতে কালাই উপজেলা রিটার্নিং ও নির্বাচন কর্মকর্তা মো. আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ফলাফল অনুযায়ী কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী আ ন ম শওকত হাবিব তালুকদার (নৌকা প্রতীক) ৯২৭২ ভোট পেয়ে বেসরকরিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মনোয়ার হোসেন (আনারস প্রতীক) পেয়েছেন ৮৪৯১ ভোট। আহম্মেদাবাদ ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী আলী আকবর মন্ডল (নৌকা প্রতীক) ৫৫২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী নূর মোহাম্মদ মন্ডল (মোটরসাইকেল প্রতীক) পেয়েছেন ৫২৬৮ ভোট।

উদয়পুর ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী মো. ওয়াজেদ আলী (নৌকা প্রতীক) ১৪৭৪৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। আর জাসদ প্রার্থী তারেকুল ইসলাম (মশাল প্রতীক) পেয়েছেন ১৫১৪ ভোট এবং জিন্দারপুর ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী জিয়াউর রহমান (নৌকা প্রতীক) পেয়েছেন ১৩১৭৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুস সবুর (মোটর সাইকেল প্রতীক পেয়েছেন ৩১৭৭ ভোট। এর আগে পুনট ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ মনোনীত আব্দুল কুদ্দুস ফকিরকে বিজয়ী ঘোষণা করা হয়।