Joy Jugantor | online newspaper

বগুড়া আজিজুল হক কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:১৮, ২৫ নভেম্বর ২০২১

বগুড়া আজিজুল হক কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

বগুড়া সরকারি আজিজুল হক কলেজ।

বগুড়া সরকারি আজিজুল হক কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা হয়েছে। বৃহস্পতিবার সকালে কলেজের উচ্চ মাধ্যমিক ভবনে এই অনুষ্ঠান হয়। 

কলেজের রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রফেসর শাহজাহান আলী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শিক্ষার্থীদের ব্যাপক ভূমিকা পালন করতে হবে। তাই শিক্ষা অর্জনের পাশাপাশি মানবিক মানুষ হিসেবে নিজেদের জীবন গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি তিনি আহবান জানান।

কলেজের উচ্চ মাধ্যমিক ভবনের ইনচার্জ সুব্রত কুমার সাহার সার্বিক ব্যবস্থাপনায়  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আব্দুল কাদের এবং সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. বেলাল হোসেন।  এছাড়াও অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস এবং কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কে এম মোজাম্মেল হোসাইন বুলবুল।

এসময় অনুষ্ঠানে কলেজের সকল বিভাগের বিভাগীয় প্রধান , শিক্ষক, সকল বিদায়ী শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদায়ী শিক্ষার্থী জাকি তাজওয়ার সমুদ্র এবং ইশরাত আঞ্জুম ইরা। 

উচ্চ মাধ্যমিক ভবনের ইনচার্জ সুব্রত কুমার সাহা জানান, এ বছর কলেজ থেকে এক হাজার ৬৬৭ জন শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশ নিবে। এদের মধ্যে বিজ্ঞান বিভাগে ৯৬৬ জন, মানবিক বিভাগে ৩৯৪ জন এবং বাকি ৩০৭ জন ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থী।