Joy Jugantor | online newspaper

বগুড়ায় স্বামীর বাড়ি থেকে এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ২০:২৬, ২৩ নভেম্বর ২০২১

বগুড়ায় স্বামীর বাড়ি থেকে এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

ফাইল ছবি।

বগুড়ার গাবতলী উপজেলার ১৫ বছর বয়সী পুষ্প রানী নামে  এক এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার নেপালতলী ইউনিয়নের কমদতলী গ্রামে পুষ্প রানীর শ্বশুর বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। এর আগে বিকেল ৫ টার দিকে নিজ ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে পুষ্প আত্মহত্যা করে বলে জানা গেছে।

পুষ্প কদমতলী গ্রামের পলাশ চন্দ্রের স্ত্রী। এবং উপজেলার কমদতলী উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

এ তথ্য নিশ্চিত করেন গাবতলী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম হোসেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় দুই বছর আগে পলাশ চন্দ্রের সঙ্গে পুষ্প রানীর বিয়ে হয়। সম্প্রতি তাদের দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হয়। মঙ্গলবার বিকেলে পুষ্পের শ্বাশুড়ি ভানু রানী বাড়ির বাইরে প্রতিবেশির বাড়িতে যান। ঐ সময় বাড়িতে পুষ্প একাই ছিলেন। প্রায় আধাঘণ্টা পর ভানু বাড়ি ফিরে এসে পুত্রবধূকে ডাক দেন। কিন্তু পুষ্পের কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। পরে তিনি ঐ ঘরে প্রবেশ করে দেখেন ঘরের তীরের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রয়েছে পুষ্প। এ অবস্থায় চিৎকার করে আশপাশের লোকজনকে ডাক দেন ভানু। পরে স্থানীয়দের সহায়তায় পুষ্পের মৃতদেহ নিচে নামানো হয়। খবর পেয়ে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এসআই শামীম হোসেন জানান, পুষ্পের  লাশ উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় এখনো অভিযোগ পাওয়া যায়নি।