Joy Jugantor | online newspaper

‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ’

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৩, ১২ অক্টোবর ২০২১

‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ’

‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশের সকল ধর্মের লোকজন সমাধিকার নিয়ে বসবাস করে আসছেন। এক ধর্মের লোক অন্য ধর্মের লোকজনের উৎসবে-অনুষ্ঠানে সহমর্মিতা ও সহযোগিতা করে থাকেন। এ সম্প্রীতি দেশ ও জাতির জন্য মঙ্গলজনক।’ 

 সোমবার সন্ধ্যায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌরসভার বিভিন্ন দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী।

দুপচাঁচিয়া থানার আয়োজনে তালোড়া শ্রীশ্রী দুর্গায়ে শরণম মন্দির চত্বরে থানার অফিসার ইনচার্জ হাসান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজরান রউফ। এতে স্বাগত বক্তব্য রাখেন তালোড়া পৌরসভার মেয়র আমিরুল ইসলাম বকুল। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক এমদাদুল হক, সহসভাপতি বেলাল হোসেন, যুগ্ম সম্পাদক তৌহিদুল হোসেন মহলদার, উপজেলা আ.লীগের সদস্য আনোয়ার হোসেন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম সাহিদ, থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) সনাতন চন্দ্র সরকার, তালোড়া ইউপি চেয়ারম্যান মেহেরুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুমার দাস, তালোড়া পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ প্রসাদ কানসহু তালোড়া পৌরসভার কাউন্সিলর ও তালোড়া ইউনিয়ন পরিষদের সদস্যরা।

আলোচনা সভা শেষে তালোড়া পৌরসভা ও ইউনিয়নের সনাতন ধর্মালম্বী দরিদ্র মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেন।