Joy Jugantor | online newspaper

পানিতে চুবিয়ে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধি 

প্রকাশিত: ১১:১৭, ১২ অক্টোবর ২০২১

পানিতে চুবিয়ে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

স্ত্রী হত্যা মামলায় গ্রেফতার ছাদেক আলী।

হাঁটতে যাওয়ার নামে বাড়ির বাইরে নিয়ে স্ত্রী  বিলকিছ বানুকে পুকুরের পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ছাদেক আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের ধুনট গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে নিহতের বড় ভাই হত্যা মামলা করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ লেগে ছিল। অনেকবার মারধরের ঘটনাও ঘটেছে। এরই জেরে সোমবার রাতে ছাদেক আলী তার স্ত্রীকে হত্যার পরিকল্পনা করেন। বাড়ির বাইরের পুকুর পাড়ে হাঁটাহাঁটির এক পর্যায়ে বিলকিছ বানুকে পুকুরের পানিতে চুবিয়ে হত্যা করেন এবং ওই স্থান থেকে পালিয়ে যান। গভীর রাতেও দুজন ফিরে না আসায় খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। এক পর্যায়ে বিলকিছ বানুর লাশ পুকুরে ভাসতে দেখে তারা। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। পরে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় ঘটনাস্থলের এক কিলোমিটার দূর থেকে ছাদেক আলীকে আটক করা হয়।

কালাই থানার ওসি সেলিম মালিক বলেন, হত্যার ঘটনায় নিহতের ভাই মামলা করেছেন। ঐ মামলায় ছাদেক আলীকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছেন তিনি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।