Joy Jugantor | online newspaper

আদমদীঘিতে তরুণীকে ধর্ষণের অভিযোগ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি  

প্রকাশিত: ১৯:১৬, ১১ অক্টোবর ২০২১

আদমদীঘিতে তরুণীকে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি।

বগুড়ার আদমদীঘিতে বিয়ের প্রলোভনে এক মুসলিম তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে হিন্দু যুবকের বিরুদ্ধে। ধর্ষণের অভিযোগে ওই তরুণী রোববার রাতে থানায় একটি ধর্ষণ মামলা করা হয়। 

মামলার পর সান্তাহার ফাঁড়ির পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত প্রীতম ভৌমিককে (২৬) গ্রেফতার করেছে। প্রীতম উপজেলার সান্তাহার পৌর শহরের রথবাড়ি মহল্লার প্রদীপ ভৌমিকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার মুসলিম এক তরুণীকে কলেজে আসা যাওয়ার সুবাদে ওই তরুণীর সাথে রথবাড়ি মহল্লার প্রীতমের পরিচয় হয়। সেই সূত্র ধরে একে অপরের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বিয়ের প্রলোভন দিয়ে মেয়েটিকে রোববার দুপুর ২টার দিকে উপজেলার সান্তাহার খাড়ির ব্রিজ এলাকায় জনৈক রানার বাড়ির একটি টিনের ঘরে ধর্ষণ করেন প্রীতম। পরে ওই তরুণী বিয়ের কথা বললে তালবাহানা শুরু করে প্রীতম। পরে এ ঘটনায় ওই দিন রাতে থানায় ওই তরুণী একটি ধর্ষন মামলা করেন দায়ের করেন। সেই মামলায় তাকে সান্তাহার মাইক্রোস্ট্যান্ড থেকে গ্রেফতার করে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। সেই সাথে ওই তরুণীকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, মামলার পর অভিযুক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।