Joy Jugantor | online newspaper

কাহালুতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলো নিসচা

কাহালু (বগুড়া) প্রতিনিধি 

প্রকাশিত: ১৮:০৭, ৩ আগস্ট ২০২১

কাহালুতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলো নিসচা

বগুড়ার কাহালুতে নিরাপদ সড়ক চাই’র (নিসচা) উপজেলা কমিটির উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে স্বাস্থ্যবিধি মেনে কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে গাছ রোপণের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ ও উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রিদওয়ানুর রহমান, কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এফ.এম.এ সালাম, বিশিষ্ট সমাজসেবক রিপন সরকার, নিসচা’র কাহালু উপজেলা কমিটির উপদেষ্টা ও পৌর কাউন্সিলর মোজাম্মেল হক মোজাম, নিরাপদ সড়ক চাই বগুড়ার জেলা কমিটির সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ, সাংগঠনিক সম্পাদক আল-আমিন, কাহালু উপজেলা নিসচার সভাপতি কুতুব শাহাব উদ্দিন বাবু, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক ফাহিম আহম্মেদ রিয়াদ, সদস্য রায়হান, শামিম, স্থানীয় সাংবাদিকরাসহ অন্যান্যরা।

উদ্বোধনীর প্রথম দিনেই কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ও কাহালু সিনিয়র সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা প্রাঙ্গনে বৃক্ষ রোপণ করা হয়েছে। পর্যায়ক্রমে পুরো উপজেলা জুড়ে এক হাজার গাছের চারা রোপণ করা হবে।