Joy Jugantor | online newspaper

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী দৃঢ়তার সাথে কাজ করছেন: খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৯, ১ আগস্ট ২০২১

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী দৃঢ়তার সাথে কাজ করছেন: খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্ত্র মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃঢ়তার সাথে করোনা মোকাবিলায় কাজ করে যাচ্ছেন। দেশের মানুষকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে তিনি ভ্যাকসিনের ব্যবস্থা করছেন। আগামী ৭ আগস্ট থেকে দেশের প্রত্যেক ইউনিয়নে ভ্যাকসিন দেওয়ার যে যুগান্তকারী সিদ্ধান্ত তিনি নিয়েছেন তা সুষ্ঠুভাবে বাস্তবায়নে সকলকে ভূমিকা রাখতে হবে। 

রোববার দুপুরে নওগাঁর নিয়ামতপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ‘উপজেলার ভ্যাকসিনেশন কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়ন ও করোনার উর্ধ্বগতি রোধকল্পে জনসচেতনতা বৃদ্ধিতে করণীয়’ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সকলকে ভ্যাকসিন দেওয়ার আগ পর্যন্ত মাস্ক পরা এবং স্বাস্থ্যবিধি মেনে চলা সবচেয়ে জরুরি পরামর্শ দিয়ে খাদ্যমন্ত্রী বলেন, জীবন বাজি রেখে সেচ্ছাসেবক টীম করোনা মোকাবিলায় কাজ করছে। স্বাস্থ্য বিভাগের ভ্যাকসিন কার্যক্রমকে শতভাগ সফল বাস্তবায়নে জনপ্রতিনিধিসহ সকল সেচ্ছাসেবকদেরকে সাথে নিয়ে কাজ করতে হবে। প্রধানমন্ত্রীর উদ্দেশ্য সফল করতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা সভাপতিত্বে উপেজলা চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. তোফাজ্জেল হোসেন,  অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর, ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বক্তব্য রাখেন। 

উপস্থিত ছিলেন আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক রাজশাহী জি এম ফারুক হোসেন পাটওয়ারী।

পরে করোনা মোকাবিলায় সম্মুখসারির যোদ্ধাদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করেন খাদ্যমন্ত্রী। এর আগে খাদ্যমন্ত্রী নিয়ামতপুর এলএসডি পরিদর্শন করেন।