Joy Jugantor | online newspaper

বগুড়ায় করোনায় ক্ষতিগ্রস্তদের পিডিপির সহায়তা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৮, ৯ জুন ২০২১

আপডেট: ২১:২৪, ৯ জুন ২০২১

বগুড়ায় করোনায় ক্ষতিগ্রস্তদের পিডিপির সহায়তা

বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকা।

বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকায় করোনায় ক্ষতিগ্রস্ত সদস্যদের মাঝে খাদ্য ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করেছে পোভারটি ডেভেলপমেন্ট প্রোজেক্ট (পিডিপি)। বুধবার ঠনঠনিয়াস্থ সংস্থার কার্যালয়ে এসব সামগ্রী বিতরণ করা হয়। 

এই বিতরণী কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ। এ সময় উপকারভোগী নারী সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, নারী-পুরুষের সমভূমিকায় এগিয়ে যাচ্ছে এই বাংলাদেশ। তাই হাজারো প্রতিকূলতায় নিজেদের সাবলম্বী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করতে হবে। 

অনুষ্ঠানে সকলের মাঝে জাতীয় জরুর সেবা ৯৯৯ এর ব্যবহার সম্পর্কে বিস্তারিত জানান প্রধান অতিথি। এ ছাড়া সুষ্ঠু আইনশৃঙ্খলা বজায় রাখায় স্বার্থে যেকোন প্রয়োজনে পুলিশিং সেবা গ্রহণের উদ্বার্ত আহ্বান জানান এই কর্মকর্তা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পিডিপি বগুড়ার নির্বাহী পরিচালক বজলুর রহমান বাপ্পী। এতে বিশেষ অতিথি হিসেবে বগুড়া পৌরসভার ১২নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক সুমন, বগুড়া ইয়ূথ ফোরামের সভাপতি ও দৈনিক চাঁদনী বাজারের স্টাফ রিপোর্টার সঞ্জু রায় এবং যুব সমৃদ্ধি সংঘের সভাপতি মাহবুব হাসান চমক। 

এ ছাড়া আরও ছিলেন সংস্থার সভাপতি একেএম জাকির হোসেন, সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ যথাক্রমে সোহান শেখ, আব্দুল বাছেদ আকন্দ, মাহমুদুল হাসান, জনিউর রহমান প্রমুখ। 

পরে সংস্থার সদস্যদের মাঝে সামগ্রীস্বরুপ প্রতিটি প্যাকেটে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, সাবান, মাস্ক, স্যানিটাইজার ছাড়াও কোভিড-১৯ প্রতিরোধে করণীয় সচেতনতামূলক বিভিন্ন লিফলেটও বিতরণ করা হয়।

উল্লেখ্য, সংস্থাটি করোনাকালীন সময়ের শুরু থেকেই জনসচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম গ্রহণ করাসহ ইতোপূর্বে কয়েক দফা খাদ্য ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন।
 


Warning: Unknown: write failed: Disk quota exceeded (122) in Unknown on line 0

Warning: Unknown: Failed to write session data (files). Please verify that the current setting of session.save_path is correct (/var/cpanel/php/sessions/ea-php72) in Unknown on line 0