Joy Jugantor | online newspaper

বগুড়ায় যুবলীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫৮, ১৩ মে ২০২১

বগুড়ায় যুবলীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ

বৃহস্পতিবার বগুড়ায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন জেলা যুবলীগ নেতা রাছেদুজ্জামান রাছেল।

বগুড়ায় গরীব ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে জেলা যুবলীগ নেতা ও ব্যবসায়ী রাছেদুজ্জামান রাছেল। 

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে শহরের বউ বাজার এলাকায় করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে এসব সামগ্রী বিতরন করা হয়। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহব্বানে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় এবং বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুর পরামর্শে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

বিতরণকালে যুবলীগ নেতা রাছেল বলেন, সকল ধর্মের একই সুর বিপদগ্রস্ত মানুষের পাশে গিয়ে দাঁড়াও, স্রস্টার নৈকট্য লাভ কর। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা থাবায় অভূক্ত ও অসহায় মানুষরা কেহই যেন না খেয়ে না থাকে এজন্য প্রতিটি ঘরে ঘরে খাবার ও নগদ অর্থ পৌঁছে দিচ্ছেন। এছাড়াও তিনি সকল নেতাকর্মী ও ধনিকশ্রেণীর মানুষদের অসহায়দের পাশে দাঁড়াতে বলেছেন। যুবলীগের নেতাকর্মীরা কোভিড-১৯ শুরু হতে অদ্যাবধি সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষকে বিভিন্নভাবে সেবা দিয়ে যাচ্ছে। 

তিনি আরো বলেন, মানুষ সৃষ্টির সেরা জীব। সমাজে সেই মানুষেরই একটা অংশ করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়ায় চোখে মুখে অসহায়ত্বের ছাপ। বিপদাপন্ন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নিমিত্তে আমার ক্ষুদ্র প্রয়াস। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা রবিউল ইসলাম রনি, শহর যুবলীগ নেতা খায়রুল ইসলাম, পারভেজ রহমান, সদর উপজেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদক বর্ণ্যা পারভেজ, বউবাজার আঞ্চালিক কমিটির জাহিদুল ইসলাম প্রমুখ।