Joy Jugantor | online newspaper

বগুড়ায় আওয়ামী লীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪৪, ১২ মে ২০২১

বগুড়ায় আওয়ামী লীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ

বুধবার বগুড়ায় ঈদ সামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আসাদুর রহমান দুলু। ছবি-জয়যুগান্ত

বগুড়ায় দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ  সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু। 

বুধবার বিকেলে শহরের ফুলতলা এলাকা নিজস্ব বাসভবনে ২’শতাধিক নারী-পুরুষের মাঝে এসব সামগ্রী বিতরণ করেন। 

বিতরণকালে আসাদুর রহমান দুলু বলেন, সকল ধর্মই বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর তাগিদ দিয়েছে। কোরআনে উল্লেখ রয়েছে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো ইবাদত। বাইবেলে ঘোষিত রয়েছে আর্তমানবতার প্রতি দয়া প্রদর্শন করা শ্রেষ্ট কর্তব্য। হিন্দু ধর্মে মানবতার সেবাকে ঈশ^র সেবা হিসেবে উল্লেখ করা হয়েছে। ইহুদী ধর্মে বলা হয়েছে নিজের খাবার ক্ষুধার্তের সঙ্গে ভাগ কর, গৃহহীনকে গৃহ দাও, বস্ত্রহীনকে বস্ত্র দাও, সাহায্য প্রার্থী আত্মীয় থেকে পলায়ন করোনা। অর্থ্যাৎ এক কথায় সকল ধর্মের একই সুর বিপদগ্রস্ত মানুষের পাশে গিয়ে দাঁড়াও, স্রস্টার নৈকট্য লাভ কর। 

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা থাবায় অভূক্ত ও অসহায় মানুষরা কেহই যেন না খেয়ে মরে এজন্য প্রতিটি ঘরে ঘরে খাবার ও নগদ অর্থ পৌঁছে দিচ্ছেন। এছাড়াও তিনি সকল নেতাকর্মী ও ধনিকশ্রেণীর মানুষদের অসহায়দের পাশে দাঁড়াতে বলেছেন। আমি কোভিড-১৯ শুরু হতে অদ্যাবধি সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষকে বিভিন্নভাবে সেবা দিয়ে যাচ্ছি। বিশেষ করে সিয়াম সাধনার এমাসে প্রতিদিন অসহায়দের বিভিন্ন এলাকায় ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি। 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সদস্য আলমগীর হোসেন স্বপন, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল ইসলাম শাওন, শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোতাহার হোসেন মিজু, রানা, রাফি, ছাত্রলীগ নেতা আকাশ, সাকিব, তাঁতী লীগ নেতা সুমন, ইশরাক আল রহমান অর্ন, আবু সাঈদ শেখ, রুহুল আমিন প্রমুখ।
 


Warning: Unknown: write failed: Disk quota exceeded (122) in Unknown on line 0

Warning: Unknown: Failed to write session data (files). Please verify that the current setting of session.save_path is correct (/var/cpanel/php/sessions/ea-php72) in Unknown on line 0