Joy Jugantor | online newspaper

নওগাঁয় শিক্ষক-ছাত্রীর অনৈতিক কর্মকাণ্ডের ভিডিও ভাইরাল

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৮, ২ মে ২০২১

নওগাঁয় শিক্ষক-ছাত্রীর অনৈতিক কর্মকাণ্ডের ভিডিও ভাইরাল

ছবি- সংগৃহীত

নওগাঁর রাণীনগরে শিক্ষক ও ছাত্রীর অনৈতিক কর্মকাণ্ডের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। শনিবার থেকে বিভিন্ন আইডি ও পেইজে ঘুরে বেড়াচ্ছে ভিডিওটি। এ নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

জানা গেছে, ওই উপজেলার বেলোবাড়ি গ্রামের আসরত আলী মিনার ছেলে সাদেকুল ইসলাম পিটু প্রায় ১০ বছর আগে রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ে সহকারী গ্রন্থাগারিক হিসেবে যোগদান করেন। এরপর থেকেই তিনি ওই বিদ্যালয়ের ছাত্রীদের পাইভেট পরাতেন। চলতি বছর লাইব্রেরিয়ান কাম তথ্য-বিজ্ঞান বিভাগের সহকারী শিক্ষক পদে উত্তীর্ণ হয়েছেন। এরই মধ্যে একই স্কুলের এক ছাত্রীর সঙ্গে তার অনৈতিক সম্পর্ক গড়ে উঠে। গত বছর ভিডিও ছড়িয়ে পড়লে সেই ঘটনা জানাজানি হয়। পরে প্রভাবশালী এক নেতার হস্তক্ষেপে তখন ঘটনাটি ধামাচাপা পড়ে যায়।

শনিবার (১ মে) একটি ফেসবুক আইডি থেকে ওই শিক্ষক ছাত্রীর অনৈতিক কর্মকাণ্ডের ৫ মিনিট ১০ সেকেন্ডের আরেকটি ভিডিও আপলোড দেয়া হয়। এরপর সেই ভিডিও এবং স্ক্রিনশট আরো কয়েকটি আইডি ও পেইজে পোস্ট করা হলে সেগুলো ভাইরাল হয়। এসব ভিডিও স্ক্রিনশট দেখে ক্ষোভে ফেটে পড়েছেন অভিভাবক ও গণ্যমান্যরা। তারা ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়াদ জোর দাবি জানিয়েছেন।

অবিভাবকরা বলেন, শিক্ষক যদি ছাত্রীর সঙ্গে এমন অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হয়। সেই বিদ্যালয়ে আমাদের মেয়েরা কিভাবে নিরাপদ। দ্রুত ওই শিক্ষকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হোক।

রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ বলেন, ওই শিক্ষকের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আমিন এবং রাণীনগরের ইউএনও সুশান্ত কুমার মাহাতো।