Joy Jugantor | online newspaper

শাহীনের অদ্ভুত জার্মান শেফার্ড, প্রতিদিন খরচ ৫০ হাজার 

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২১:৩০, ২৫ মে ২০২৪

শাহীনের অদ্ভুত জার্মান শেফার্ড, প্রতিদিন খরচ ৫০ হাজার 

ছবি সংগৃহীত

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে ভারতের নিউটাউনের সঞ্জীবা গার্ডেন এলাকার একটি ফ্ল্যাটের কক্ষে হত্যা করা হয়। সংসদ সদস্য হত্যার মাস্টারমাইণ্ড আক্তারুজ্জআমান ওরফে শাহিন ঝিনাইদহের কোটচাঁদপুরে গড়ে তুলেছেন এক বিলাস বহুল রিসোর্ট।

এলাকাবাসী বলছেন, এই রিসোর্টে আসতেন চলচ্চিত্রের নায়িকা, মডেল, কলগার্লসহ বিভিন্ন আমলা, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও ভিআইপি কর্মকর্তারা। সেখানে হতো অসামাজিক কর্মকাণ্ড ও ডিজেপার্টি। তার দাপটে এলাকাবাসী ভয়ে কথা বলতে সাহস পেত না। কেউ প্রতিবাদ করলে তার হাত, পা ভেঙে দেওয়া হতো।

সরেজমিনে গিয়ে দেখা যায়, আক্তারুজ্জামান শাহিনের রিসোর্টে অদ্ভুত ও ভয়ংকর দুটি কুকুর শুয়ে আছে।

জানা গেছে, রিসোর্টে রয়েছে দুটি জার্মান শেফার্ড কুকুর। এ কুকুর দুটিকে দেখভাল করার জন্য আব্দুর রহমান নামে এক ব্যক্তিকে দায়িত্ব দিয়েছেন শাহিন।

এ বিষয়ে আবদুর রহমান বলেন, এ কুকুর দুটির জন্য প্রতিদিন প্রায় ৫০ হাজার টাকার মতো খরচ হয়। রাতে দুটি কুকুর শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে ঘুমায়।

তবে কি কারণে রিসোর্টের মালিক এ ভয়ংকর কুকুর রেখেছেন, তার কোনো সদুত্তর দিতে পারেননি আব্দুর রহমান।

এ ছাড়া রিসোর্টের ভেতরে আছে সুইমিং পুল, চা বাগান, গরু-ছাগলের ফার্ম, গলফ কোর্স, মাছের ঘের, হাঁস ও গরুর ফার্মসহ বিভিন্ন ফলের বাগান ও মিনিবার।

এ বিষয়ে কোটচাঁদপুর থানার ওসি সৈয়দ আল মামুন বলেন, লোকমুখে শুনেছি সেখানে অনৈতিক কার্যাকলাপ হয়। রিসোর্টটি আমরা নজরে রেখেছি।