Joy Jugantor | online newspaper

শেরপুরে বাঙ্গালী নদীতে মিলল নিখোঁজ যুবলীগ সদস্যের মরদেহ 

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ২২:৪৮, ২৪ মে ২০২৩

শেরপুরে বাঙ্গালী নদীতে মিলল নিখোঁজ যুবলীগ সদস্যের মরদেহ 

নিহত মহরম আলী।

দুই দিন নিখোঁজ থাকার পর বগুড়ার শেরপুরে বাঙ্গালী নদী থেকে মহরম আলী নামে ইউনিয়ন যুবলীগের এক সদস্য ও মামলার ওয়ারেন্টভুক্ত আসামির মরদেহ উদ্ধার হয়েছে। বুধবার (২৪ মে) সকাল ১১টার দিকে উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের  বৈটখের ব্রিজের পাশে নদীতে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

এর আগে গত সোমবার রাত থেকে মহরম আলী নিখোঁজ ছিলেন। এ নিয়ে স্থানীয়ভাবে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। স্থানীয়দের ধারণা, পুলিশ দেখে পালিয়ে যাওয়ার সময় নদীতে ডুবে মারা যান মহরম। 

৪৫ বছরের মহরম আলী সীমাবাড়ী ইউনিয়নে টাকাধুকুরিয়া গ্রামের মৃত তাহেজ আলী খানের ছেলে এবং ওই ইউনিয়নের যুবলীগের সদস্য। 

স্থানীয় সূত্র জানায়, গত সোমবার দিবাগত রাতে একটি সাধারণ ডায়েরি পরিপ্রেক্ষিতে এক ভিকটিমের  খোঁজ নিতে এসআই মোস্তাফিজুরের নেতৃত্বে পুলিশের একটি দল সীমাবাড়ী বাজারে যায়। ওই সময় বাঙ্গালী নদীর পাড়ের উপর বাজারে দোকানের সামনে বসে মহরম আলী পুলিশ দেখে দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে খোঁজ নিয়ে মহরমের জানতে পারে। পরে পুলিশ নিজেদের কাজে চলে যায়। আর এরপর থেকে মহরমকে কেউ দেখতে পায়নি। 

এসআই মোস্তাফিজুর রহমান বলেন, আমরা মহরমের ভাই সীমাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নানের বাসায় যাচ্ছিলাম। পথে রাত দেড়টার দিকে সীমাবাড়ী বাজারে গেলে এক ব্যক্তিকে গলির ভিতরে দৌড়ে পালিয়ে যেতে দেখি। সেখানে খালেক ও শারবিজ দুইজন উপস্থিত ছিল। তাদের জিজ্ঞেস করলে জানান, মহরম আলী আপনার আসা দেখে দৌড় দিয়ে পালিয়ে গেছে।

মোস্তাফিজুর আরও বলেন, এ ঘটনার পর জিডির তদন্ত আমরা মান্নানের সঙ্গে আলাপ হয়। আলাপ শেষে তার সহায়তায় ভিকটিমকে উদ্ধার করে নিয়ে থানায় চলে আসি। পরবর্তীতে মহরমের নিখোঁজের বিষয়টি জানালে তার ভাই আব্দুল মান্নানকে জিডি করার পরামর্শ দিয়েছিলাম। 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান বলেন, সোমবার রাতে মহরম বাসায় ফিরেনি। তাকে কোথাও দেখাও যায়নি। পরে আজ সকালে খবর পাই নদীতে তার মরদেহ উদ্ধার হয়েছে।  

এ ব্যাপারে শেরপুর থানার ওসি বাবু কুমার সাহা বলেন, মহরমের বিরুদ্ধে সিরাজগঞ্জে মাদক ও শেরপুর থানায় মারামারির মামলা আছে। মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্টও হয়েছে। মরদেহ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।