Joy Jugantor | online newspaper

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২১, ৫ ডিসেম্বর ২০২২

আপডেট: ২০:০৯, ৫ ডিসেম্বর ২০২২

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

দুর্ঘটনা কবলিত ভটভটি দুটি।

বগুড়ার শেরপুরে দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ৬ টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের ভবানীপুর ইউনিয়নের ঘোগাবটতলা ইতালিপাড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে।  

নিহতরা হলেন শাহবন্দেগি ইউনিয়নের শেরুয়া এলাকার আলামিন, শেরপুর পৌরসভার কর্মকার পাড়া এলাকার গোপাল সরকার ও শাজাহানপুরের আড়িয়াবাজার এলাকার নাঈম। এদের মধ্যে আল আমিন ও গোপাল ভটভটির চালক। নাঈম ভটভটির যাত্রী ছিলেন। 

স্থানীয়রা জানান, বগুড়া-রংপুর মহাসড়কের শেরপুরের আমিনপুর এলাকা থেকে একটি ধান বোঝাই ভটভটি সিরাজগঞ্জ দিকে যাচ্ছিলো। এসময় ঘোগাবটতলা ইতালিপাড়া এলাকায় ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস ভটভটিকে ধাক্কা দেয়৷  এতে অপর দিক থেকে আসা মনোহারি খাদ্যসামগ্রীর আরেকটি ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। 

সংঘর্ষে দুই ভটভটির চালক ঘটনাস্থলেই নিহত হন। আর দু জনকে আহত অবস্থায় উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে যায় ফায়ার সার্ভিসের লোকজন। 

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যারহাউজ কর্মকর্তা নাজির হোসেন জানান, ঘটনাস্থলে নিহত দু'জনের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও শজিমেকে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। 

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) জয়নাল আবেদীন সরকার জানান,  ধাক্কা দেওয়া শ্যামলী বাস আটক করা হয়েছে। চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক সম্ভব হয়নি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।