Joy Jugantor | online newspaper

বগুড়ায় ফল ব্যবসায়ী সমিতির নবনির্বাচিতদের অভিষেক

নিজস্ব প্রতিবেদক  

প্রকাশিত: ১৮:০২, ৫ ডিসেম্বর ২০২২

বগুড়ায় ফল ব্যবসায়ী সমিতির নবনির্বাচিতদের অভিষেক

বগুড়ায় ফল ব্যবসায়ী সমিতির নবনির্বাচিতদের অভিষেক।

বগুড়া ফল ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে শহরের টিএমএসএস মহিলা মার্কেট হলরুমে এ আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া পৌরসভার মেয়র মো. রেজাউল করিম বাদশা। 

বক্তব্যে প্রধান অতিথি বলেন, ‘আপনারা সবাই বগুড়া পৌরসভার নাগরিক। আপনাদের ভোটে আমি মেয়র নির্বাচিত হয়েছি। সুখে-দুখে সব সময় আপনাদের পাশে আছি। ইতিমধ্যে বগুড়া ফল ব্যবসায়ী সমিতি একটি বৃহৎ সংগঠনে পরিণত হয়েছে।’ 

অনুষ্ঠানের উদ্বোধন করেন বগুড়া ফল ব্যবসায়ী সমিতির সভাপতি গোলাম মোস্তফা আকন্দ। 

সমিতির নির্বাচন পরিচালনা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সোহরাব হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুলফিকার আনাম তুষারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বগুড়া পৌরসভার প্যানেল মেয়র-২ ও বগুড়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলহাজ শেখ, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এরশাদুল বারী এরশাদ ও সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব মুকুল হোসেনসহ আরো অনেকে। 

এসময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত কমিটির সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম আরফান, সহ-সভাপতি হুমায়ন কবীর তালুকদার, সহ-সাধারণ সম্পাদক আজমল হোসেন, সাংগঠনিক সম্পাদক রেজাউল বারী, অর্থ সম্পাদক রাসেল শেখ, প্রচার সম্পাদক আইনুল ইসলাম, দপ্তর সম্পাদক নাহিদুল ইসলাম নাহিদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আলী, ধর্মীয় ও সমাজ কল্যাণ সম্পাদক হাফেজ আব্দুল বাসিত আজমির, কার্যনির্বাহী সদস্য রফিকুল ইসলাম, রিমন ফকিরসহ অন্যান্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানের শুরুতেই নবনির্বাচিত সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন নির্বাচন পরিচালনা কমিটির নেতারা। এরপর নবনির্বাচিত কমিটির নেতারা শপথ বাক্য পাঠ করান প্রধান অতিথি বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা।