Joy Jugantor | online newspaper

আম-ছালা দুটোই গেল!

ডেস্ক রির্পোট

প্রকাশিত: ১৯:৫৬, ২৪ নভেম্বর ২০২২

আম-ছালা দুটোই গেল!

সংগৃহীত ছবি।

সৌদি আরবের সঙ্গে ২-১ গোলে পরাজিত হয় আর্জেন্টিনা। এতে রাগে ও ক্ষোভে প্রায় অর্ধশতাধিক আর্জেন্টিনার সমর্থক যোগ দেন জার্মানি সমর্থকদের দলে। যোগ দেওয়ার দিন একইভাবে জাপানের কাছে হেরে যায় জার্মানি। এতে যেন আম-ছালা দুটোই খুইয়েছেন তারা।

এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে চলছে বাগযুদ্ধ। ভাইরাল হয়েছে আনুষ্ঠানিকভাবে জার্মানে যোগদানের অনুষ্ঠানের একটি ভিডিও।

বুধবার রাতে পটুয়াখালীর দশমিনা উপজেলা অফিসার্স ক্লাবে ওই ক্লাবের সভাপতি মো. মহিউদ্দিন আল হেলালের উপস্থিতিতে আর্জেন্টিনা থেকে জার্মান ফুটবল দলে যোগদান করেন তারা।

এদিকে ঘটনার দিন জার্মানি হেরে যাওয়ায় অনেকটা বিব্রতকর পরিস্থিতিতে পড়েন তারা। ফের ফিরতে চান আগের দলে। ঘর থেকে বের হতে পারছেন না বলে জানান কেউ কেউ।

অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাফর আহমেদ যুগান্তরকে জানান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সামছুন্নাহার খান ডলি, মেরিন ফিসারিজ অফিসার মো. নাজমুল হাচান পলাশ ও সরকারি আবদুর রসিদ তালুকদার ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি বায়জিদ বোস্তামিসহ প্রায় অর্ধশতাধিক আর্জেন্টিনার সমর্থক আনুষ্ঠানিকভাবে জার্মানি ফুটবল দলের সমর্থক হিসেবে যোগদান করেন। তবে এর মধ্যে শুধু আর্জেন্টিনা নয়, ব্রাজিলেরও কয়েকজন সমর্থক জার্মানি ফুটবল দলের সমর্থক হিসেবে যোগ দিয়েছেন।

সরকারি আবদুর রসিদ তালুকদার ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি বায়জিদ বোস্তামি যুগান্তরকে বলেন, জার্মানি দলে যোগ দিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছি। মানুষ খালি কটাক্ষ করে। ঘর থেকে বের হতে পারি না। অনেকে ‘বারোভাতারি’ বলে। ভাবছি আবার আর্জেন্টিনায় যোগ দেব।

উপজেলা অফিসার্স ক্লাবের সভাপতি মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, আমি আগে থেকেই জার্মানি দলের সমর্থন করি। আমার দল বদলের সুযোগ নেই।