Joy Jugantor | online newspaper

শেরপুরে দুই নারীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

শেরপুর (বগুড়া) প্রতিনিধি  

প্রকাশিত: ১৬:০০, ২৬ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১৬:৪৬, ২৬ সেপ্টেম্বর ২০২২

শেরপুরে দুই নারীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

গ্রেফতার হওয়া দুজন।

বগুড়ার শেরপুরে বিয়ের প্রলোভনে একটি বেসরকারি ক্লিনিকের আয়া (৩৫) ও চাতালের এক নারী (২৫) শ্রমিককে ধর্ষণের অভিযোগে শেরপুর থানায় পৃথকদুটি ধর্ষণ মামলায় দুইজনকে আটক করেছে। 

গ্রেফতাররা হলেন- উপজেলার গাড়িদহ ইউনিয়নের কালশিমাটি গ্রামের আব্দুস সামাদের ছেলে  আব্দুল আলিম ও মহিপুর নতুনপাড়া গ্রামের দেলবর প্রামাণিকের ছেলে শরিফ উদ্দিন। তাদের মধ্যে শরীফকে রোববার দিবাগত রাতে এবং আব্দুল আলিমকে সোমবার সকালে গ্রেফতার করা হয়। ধর্ষণের শিকার হওয়া দুজনই রোববার দিবাগত রাতে ধর্ষণ মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, চাকরির সুবাদে আব্দুল আলিমের সঙ্গে পরিচয় বেসরকারি ক্লিনিকের ওই আয়ার সম্পর্ক হয়। গত ১ সেম্পেম্বর আব্দুল আলিম বিয়ের প্রলোভনে তাকে ধর্ষণ করেন। পরে বিয়ে কথা বললেই তালবাহানা শুরু করেন আলিম। 

অন্যদিকে চাতালের ওই নারী শ্রমিককে স্থানীয় যুবক শরীফ বিয়ের প্রলোভনে ধর্ষণ করেন। গত ১০সেপ্টেম্বর ভোররাতে মিল-চাতালে যাওয়ার সময় শরীফ কৌশলে ওই নারীকে শ্রমিকদের বিশ্রাম কক্ষে নিয়ে যান। সেখানে ধর্ষণ করেন।

জানতে চাইলে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রতমান খন্দকার বলেন,  ধর্ষণ মামলায় দুজনকে গ্রেফতার করে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।