Joy Jugantor | online newspaper

শাজাহানপুরে এমপি বাবলুকে অবাঞ্চিত ঘোষণা 

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: ০৩:৪০, ২৩ সেপ্টেম্বর ২০২২

শাজাহানপুরে এমপি বাবলুকে অবাঞ্চিত ঘোষণা 

শাজাহানপুরে এমপি বাবলুকে অবাঞ্চিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল বের হয়।রে

বগুড়ার শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহরাব হোসেন ছান্নুকে পিস্তল উঁচিয়ে ভীতি দেখানোর প্রতিবাদে স্থানীয় সংসদ সদস্য রেজাউল করিম বাবলুকে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে। একই সাথে তার কুশপুত্তলিকাও দাহ করা হয়। 

উপজেলা আওয়ামী লীগ বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। 

রেজাউল করিম বাবলু বগুড়া ৭ আসনের (শাজাহানপুর-গাবতলী) স্বতন্ত্র সংসদ সদস্য।  

এর আগে দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে মিছিলটি মাঝিড়া স্ট্যান্ডে এসে শেষ হয়। সেখানেই বিক্ষোভ সমাবেশ এমপিকে অবাঞ্চিত ঘোষণা করা হয়। একই সাথে বাবলুর কুশপুত্তলিকা দাহ করেন নেতা কর্মীরা।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম তালেব। 

তিনি বলেন, সংসদ সদস্য রেজাউল করিম বাবলু একজন চিহ্নিত প্রতারক। তার সম্পর্কে উপজেলার ছোট বড় সবাই জানে। তাকে এখন থেকে শাজাহানপুর উপজেলায় অবাঞ্চিত ঘোষণা করা হলো। অবিলম্বে সংসদ সদস্যর অস্ত্রের লাইসেন্স বাতিল এবং তার অবৈধ সম্পদ বাজেয়াপ্ত করে আইনের আওতায় এনে বিচার দাবি করা হয় সমাবেশ থেকে। 

এ সময় আরও বক্তব্য রাখেন বগুড়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন, জেলা আওয়ামী লীগ সদস্য আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাছির উদ্দীন বাবলু, যুগ্ম-সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি সুলতান আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রঞ্জুসহ আরও অনেকে। 

গত বুধবার প্রকল্পের জন্য দেয়া টাকা ফেরত চাওয়া নিয়ে রেজাউল করিম বাবলুর সঙ্গে উপজেলা যুবলীগ এক নেতার শুরু হয় দ্বন্দ্ব। সেই দ্বন্দ্ব থামাতে গেলে পাল্টা উপজেলা চেয়ারম্যানের দিকে নিজের পিস্তল তাক করেন এমপি।