Joy Jugantor | online newspaper

বগুড়ায় বৈদ্যুতিক খুঁটি স্থাপনের সময় ক্রেন চালক নিহত

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   

প্রকাশিত: ২১:৪৬, ১৯ আগস্ট ২০২২

বগুড়ায় বৈদ্যুতিক খুঁটি স্থাপনের সময় ক্রেন চালক নিহত

দুর্ঘটনা কবলিত ক্রেন।

বগুড়ার আদমদীঘিতে বৈদ্যুতিক খুঁটি স্থাপন করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে নাজিম উদ্দিন (৩৬) নামের এক ক্রেন চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন হারুনুর রশিদ (২১) নামের ক্রেন চালকের সহকারী। 

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আদমদীঘি রেলওয়ে স্টেশন এলাকার খামারবাড়ির সামনে দুর্ঘটনাটি ঘটে।

ক্রেন চালক নাজিম উদ্দিন কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার নেমশিকালি গ্রামের তাজু মিয়ার ছেলে ও আহত হারুনুর রশিদ চট্রগ্রাম জেলার বানখালি উপজেলার বাড়িগ্রামের শফিউল আলমের ছেলে। তারা নেসকো লিমিটেডের ঠিকাদারি প্রতিষ্ঠানের কাজে আদমদিঘীতে বৈদ্যুতিক খুঁটি স্থাপনের কাজে করছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সান্তাহার নেসকো বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ কেন্দ্রের আওতায় উপজেলার বিভিন্ন গ্রামে নতুন করে বৈদ্যুতিক খুঁটি স্থাপনের জন্য বেশ কিছু শ্রমিক দীর্ঘদিন ধরে কাজ করে আসছিলেন।  শুক্রবার সন্ধ্যায় আদমদীঘির রেলওয়ে স্টেশনের কাছে খামার বাড়ি এলাকায় সিমেন্টের তৈরী খুঁটি ক্রেনের মাধ্যমে স্থাপন করার সময় পাশের বৈদ্যুতিক তারে স্পর্শ লেগে ক্রেনের চালক নাজিম উদ্দিন ও হেলপার হারুনুর রশিদ গুরুতর আহত হয়। 

পরে তাদের হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক নাজিম উদ্দিনকে মৃত ঘোষনা করেন। তবে আহত হেলপার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান এই বিষয়ে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।