Joy Jugantor | online newspaper

বগুড়ায় শিববাটি প্রিমিয়ার লীগের ফাইনাল

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১৭:৫৮, ১৯ আগস্ট ২০২২

বগুড়ায় শিববাটি প্রিমিয়ার লীগের ফাইনাল

শিববাটি প্রিমিয়ার লীগের ফাইনাল ।

বগুড়ায় দর্শকদের প্রাণবন্ত উপস্থিতিতে জাঁকজমক আয়োজনে শুক্রবার বিকেলে শহরের শিববাটি বালুর মাঠে শিববাটি প্রিমিয়ার লীগ সেশন-১ এর ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ হয়েছে ।

বিকেলে বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রধান অতিথি হিসেবে ফাইনাল খেলার উদ্বোধন করেন বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা। পরবর্তীতে পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজ।

সভাপতির বক্তব্যে এসময় তিনি বলেন, আগামীর সমৃদ্ধ সোনার বাংলাদেশের নেতৃত্ব দিবে আজকের তরুণ প্রজন্ম। তাই মাদক, সন্ত্রাস এবং সকল নেতিবাচক প্রবৃত্তি থেকে নিজেকে দূরে রেখে খেলাধুলা এবং সৃজনশীল কাজে সকলকে সম্পৃক্ত হতে হবে এবং দেশের সেবায় আত্মনিয়োগ করতে হবে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহিদুল হক, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর রাজু হোসেন পাইকাড়, জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখর রায় এবং দৈনিক চাঁদনী বাজারের স্টাফ রিপোর্টার ও বগুড়া ইয়ূথ ফোরামের সভাপতি সঞ্জু রায়।

ফরহাদ নূর রিমনের সার্বিক সহযোগিতায় এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য মাহবুবুর রহমান মুকুল, ব্যবসায়ী মাহবুবার রহমান চপলসহ এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। 

এ আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মো. শুভ, নাজমুল এবং রকি। 

বগুড়া জেলার ১২টি উপজেলার ১৬টি দল নিয়ে শুরু হওয়া এই প্রিমিয়ার লীগের ফাইনালে হরিজন কলোনী জয়দূত ক্লাবকে পেনাল্টি গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় বগুড়া সদর একাদশ দল।

পরে বিজয়ী দলকে একটি খাসি এবং রানার্স আপ দলকে ২টি রাজহাঁস পুরস্কার হিসেবে তুলে দেন অতিথিবৃন্দ। ফাইনালের পুরো খেলায় এলাকায় শত শত মানুষ উৎসবমুখর পরিবেশে উপভোগ করেন এবং তরুণ প্রজন্মের এই ইতিবাচক উদ্যোগের ধারা অব্যাহত থাকবে মর্মে প্রত্যাশা ব্যক্ত করেন সকলে।