Joy Jugantor | online newspaper

আদমদীঘিতে রেললাইনের পাশে দিনমজুরের লাশ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি 

প্রকাশিত: ১৬:১৩, ১৩ আগস্ট ২০২২

আপডেট: ১৬:১৭, ১৩ আগস্ট ২০২২

আদমদীঘিতে রেললাইনের পাশে দিনমজুরের লাশ

লাশের প্রতীকী ছবি।

বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানাধীন এলাকা থেকে নুরসাদ প্রামানিক (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার দুপুরে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। মৃত নুরসাদ নাটোর সদর উপজেলার ছাতনি ইউনিয়নের কালিকাপুর আমহাটি এলাকার রূপচাঁদ মিয়ার ছেলে এবং পেশায় একজন দিনমজুর। শনিবার সকালে তার নিজ এলাকায় রেললাইনের ধারে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা।

মৃতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যার দিকে নুরসাদ বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর রাতে সে আর বাড়িতে ফিরে আসেনি। অনেক রাতেও নুরসাদ বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা বিভিন্নস্থানে তাকে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাননি। শনিবার সকালে স্থানীয়রা নুরসাদের মরদেহটি রেললাইনের পাশে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই মরদেহটি স্থানীয় মসজিদে নিয়ে রেখে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। তবে মরদেহের শরীরে মাথায় জখমের চিহ্ন রয়েছে।

সান্তাহার রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মাজেদুর রহমান মাজেদ জানান,  খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। মৃতের পরিবারের পক্ষ থেকে এখনো কেউ মামলা করেন নি।