Joy Jugantor | online newspaper

ট্রাক-অটোর সংঘর্ষ, নিহত ৩

ডেস্ক রিপোর্ট 

প্রকাশিত: ১৯:৫৭, ২৯ জুন ২০২২

ট্রাক-অটোর সংঘর্ষ, নিহত ৩

সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি।

কুমিল্লা-সিলেট মহাসড়কে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে  তিনজন নিহত হয়েছেন।

বুধবার দুপুর আনুমানিক ১২ টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলার সংচাইল প্রভাতী ফিট মিলস এর সামনে সড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন অটো চালক কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার রানীগাছ এলাকার ফরিদ উদ্দিনের ছেলে আকরাম হোসেন, একই এলাকার মুর্শিদ মিয়ার ছেলে মোহাম্মদ জিলানী, ব্রাহ্মণপাড়া উপজেলার ধানদৌল মুন্সী বাড়ির জয়নাল আবদীনের ছেলে মো: নাজমুল হাসান।

জানা যায়, মিরপুর থেকে অটো নিয়ে সংচাইল গ্যাস আনার জন্য যাচ্ছিলেন। এ সময় সিলেট অভিমুখী একটি ট্রাকের সঙ্গে তাদের স সংঘর্ষ হলে অটো দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটো চালক আকরাম নামে একজন নিহত হন। এ সময় দুইজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দুইজনের মৃত্যু হয়।

মিরপুর হাইওয়ে থানার ওসি মো. কামাল হোসেন বলেন, আমাদের পুলিশের টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। একজন ঘটনাস্থলে মারা যান। বাকি দু'জনকে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।