Joy Jugantor | online newspaper

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩৫, ১৮ জানুয়ারি ২০২২

আপডেট: ১৪:৩৭, ১৮ জানুয়ারি ২০২২

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে গ্রেফতার ৩

সিরাজগঞ্জে পৃথক অভিযানে র‌্যাব তিন জনকে গ্রেফতার করেছে।

সিরাজগঞ্জে পৃথক অভিযানে অপহরণ মামলার আসামীসহ মাদক ব্যবসায়ে জড়িত তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। গতকাল সোমবার পাবনা ও সিরাজগঞ্জে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি মঙ্গলবার দুপুরে পৃথক দুটি প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন র‌্যাব-১২ সিরাজগঞ্জ স্পেশাল কোম্পানির মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার জন রানা। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, পঞ্চগড়ের দেবীগঞ্জের এক শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে গতকাল সোমবার একটি মামলা করা হয়। মামলার পরিপ্রেক্ষিতে র‌্যাব সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলায় অভিযান পরিচালনা করে। 

এতে মো. আব্দুল মুন্নাফ সিদ্দিকী ওরফে মুন্নাকে (২৫) গ্রেফতার করা হয়। মামলার এজাহারে জানা যায়, মুন্না মোবাইলে দেবীগঞ্জের এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে বিভিন্ন সময় তাকে বিয়ের প্রলোভন দেখাতেন। এর এক পর্যায়ে মাদ্রাসা যাবার সময় রাস্তার ওপর থেকে মেয়েটিকে অপহরণ করেন মুন্না। পরবর্তীতে ভিকটিমের পরিবার অনেক খোজা খুজি করে না পেলে দেবীগঞ্জ থানায় একটি নারী ও শিশু নির্যতন দমন আইনে মামলা করে। 

সেই মামলায় র‌্যাব মুন্নাকে গ্রেফতার এবং ওই মেয়েকে উদ্ধার করে। 

র‌্যাব কর্মকর্তা জন রানা জানান, আসামীকে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। 

অপর প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাবের মিডিয়া অফিসার জন রানা জানান, পাবনার সদরে ৪ কেজি গাঁজাসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে। 

এর মধ্যে গতকাল সোমবার রাত ১০টার দিকে পাবনা পৌরসভাস্থ ১২ নং ওয়ার্ডের নয়নামতি চক পৈলানপুর উত্তরপাড়ায় অভিযানে মো. মাসুদ প্রামাণিককে ২ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়। মাসুদ ওই এলাকার মৃত সোবহান প্রামানিকের ছেলে।

সদর বাবুলচড়া পশ্চিমপাড়া গ্রামে  রাত ৮টার দিকে অপর আরেকটি অভিযানে মো. আলতাফ হোসেনকে ২ কেজি গাঁজাসহ গ্রেফতার করেন র‌্যাব সদস্যরা। আলতাফ ওই গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে। 

মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার জন রানা জানান, গাঁজাসহ গ্রেফতার দুইজন প্রাথমিকভাবে মাদক ব্যবসায়ে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে পাবনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। 
 

Add