Joy Jugantor | online newspaper

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে থাকবে তিন স্তরের নিরাপত্তা বলয়

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৯:২৩, ১৫ জানুয়ারি ২০২২

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে থাকবে তিন স্তরের নিরাপত্তা বলয়

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ভোট কেন্দ্রে তিন স্তরের নিরাপত্তা বলয় থাকবে বলে জানিয়েছেন জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।
 

তিনি বলেন, নির্বাচনে পুলিশ, র‌্যাব, আনসার, বিজিবিসহ আইন-শৃঙ্খলা বাহিনীর ৫ হাজারের বেশি সদস্য মোতায়েন থাকবে। প্রতিটি ওয়ার্ডে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। 

শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ শহরের মাসদাইরে অবস্থিত জেলা পুলিশ লাইন্স মাঠে নির্বাচনের দায়িত্বে থাকা পুলিশ ও আনসার সদস্যদের ব্রিফিং শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব তথ্য জানান। 

ব্রিফিং অনুষ্ঠানে রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা নির্বাচন কর্মকর্তা মতিউর রহমান উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার বলেন, নারায়ণগঞ্জে নির্বাচন উপলক্ষে একটি উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে। নির্বাচনের এই পরিবেশ কেউ বিনষ্ট করার চেষ্টা করবেন না। কেউ যদি বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেন তাহলে তাকে কঠোর হস্তে দমন করা হবে। ভোটাররা কেন্দ্রে নিশ্চিন্তে ভোট দিতে আসবেন।
 
রোববার (১৬ জানুয়ারি) নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদে সাতজন প্রার্থী, কাউন্সিলর পদে সাধারণ ওয়ার্ডে ১৪৮ জন এবং সংরক্ষিত আসনে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

এ নির্বাচনে ভোটার সংখ্যা ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন। ২৭টি ওয়ার্ডের ১৯২টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সূত্র : বাসস