Joy Jugantor | online newspaper

যে কারণে ৩ বার ‘আলহামদুলিল্লাহ’ বললেন মাহি

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৭:৫৮, ১৫ জানুয়ারি ২০২২

যে কারণে ৩ বার ‘আলহামদুলিল্লাহ’ বললেন মাহি

ফাইল ছবি

গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বিয়ের পর স্বামীকে নিয়ে মাহি যে বেশ সুখেই আছেন তা সামাজিক মাধ্যমে তার করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়। কিছুদিন আগেই স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। এরপর ঘুরতে গেছেন কক্সবাজার। সব মিলিয়ে দারুণ জমে উঠেছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন।

স্বামী রাকিব সরকারের সঙ্গে নিজেকে এমনভাবে জুড়ে দিয়েছেন মাহি তা আর বলার অপেক্ষা রাখে না। এবার নিজের নামের সঙ্গেও স্বামীর নাম জুড়ে দিলেন এই নায়িকা। ফেসবুকে নিজের নাম মাহিয়া মাহি থেকে বদলে মাহিয়া সরকার মাহি হয়ে গেছেন তিনি।

আজ শনিবারই (১৫ জানুায়ারি) মাহিয়া মাহি থেকে বদলে মাহিয়া সরকার মাহি বনে যান তিনি। এরপর ফেসবুকে স্বামীর সঙ্গে সদ্য তোলা তিনটি ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।’ সঙ্গে জুড়ে দেন ভালোবাসার এক হালি ইমোজি! 

অবশ্য হঠাৎ যে কেউ এই ক্যাপশন দেখলে অন্য কিছু ভাবতে পারেন। সেই রহস্য উন্মোচন করতেই ঢাকা পোস্টের পক্ষ থেকে যোগাযোগ করা হয় মাহির সঙ্গে।

এই নায়িকা জানান, একটু আগেই তিনি নিজের নামের সঙ্গে স্বামী রাকিব সরকারের ‘সরকার’ নামটি যোগ করেছেন। সেই খুশিতেই তিনবার আলহামদুলিল্লাহ লিখেছেন। প্রকাশ করেছেন দুজনের ভালোবাসাময় নতুন তিনটি ছবিও।