Joy Jugantor | online newspaper

মহাদেবপুরে কৃষকের দেড় বিঘা জমির সরিষা লুট

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৮, ১৫ জানুয়ারি ২০২২

আপডেট: ১৭:৪৯, ১৫ জানুয়ারি ২০২২

মহাদেবপুরে কৃষকের দেড় বিঘা জমির সরিষা লুট

মহাদেবপুরে কৃষকের দেড় বিঘা জমির সরিষা লুট।

প্রকাশ্য দিবালোকে এক কৃষকের দেড় বিঘা জমির শরিষা লুট করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়ার তিনদিন পার হলেও মামলা রেকর্ড করেনি পুলিশ। ঘটনাটি ঘটেছে নওগাঁ মহাদেবপুর উপজেলার ফারাদপুর গ্রামে। 

জানা গেছে, পূর্ব বিরোধের জের ধরে গত ১২ জানুয়ারি ফারাদপুর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে মো. নজরুল ইসলাম ও মো. রফিকুল ইসলামের নেতৃত্বে সন্ত্রাসীরা একই গ্রামের মৃত শামসুর রহমানের ছেলে মকবুল হোসেনের দেড় বিঘা জমির সরিষা প্রকাশ্য দিবালকে লুট করে নিয়ে যায়। 

এ ঘটনায় ওইদিনই মকবুল হোসেন বাদী হয়ে নজরুল ইসলাম ও রফিকুল ইসলামসহ ৮জনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের তিনদিন পরও রহস্যজনক কারণে শনিবার পর্যন্ত অভিযোগটি মামলা আকারে রেকর্ড করেনি পুলিশ।

এদিকে অভিযুক্তরা নানাভাবে মকবুল হোসেন ও তার পরিবারের সদস্যদের ভয়ভীতি ও হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ তুলেছেন মকবুল হোসেনের স্ত্রী ফিরোজা। হুমকির মুখে পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। 

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম জুয়েলের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ প্রাপ্তির বিষয়টি স্বীকার করে জানান, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।