Joy Jugantor | online newspaper

সাকিব-তাসকিনকে রেখে ঢাকা টেস্টের দল ঘোষণা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:৫৪, ৩০ নভেম্বর ২০২১

সাকিব-তাসকিনকে রেখে ঢাকা টেস্টের দল ঘোষণা

ছবি : ফাইল ছবি

পাকিস্তানের বিপক্ষে দুই টেস্টের সিরিজের দ্বিতীয় ম্যাচটি শনিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে। ঢাকা টেস্টের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা টেস্টের জন্য দল ঘোষণা করা হয়। ক্রিকেট বোর্ডের ঘোষিত সেই দলে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও তারকা পেসার তাসকিন আহমেদ। 

ইনজুরির কারণে চট্টগ্রাম টেস্টে খেলতে পারেননি তাসকিন আহমেদ। বিশ্বকাপে চোট পেয়ে দল থেকে ছিটকে যাওয়া সাকিব ঢাকা টেস্টের মধ্য দিয়ে দলে ফিরছেন। 

পাকিস্তানের বিপক্ষে ঢাকা টেস্টে বাংলাদেশ স্কোয়াডে নতুন মুখ মোহাম্মদ নাঈম শেখ। জাতীয় দলের হয়ে ৩২টি টি-টোয়েন্টি আর ২টি ওয়ানডে ম্যাচ খেলার পর টেস্টে অভিষেকের অপেক্ষায় এ তরুণ ওপেনার। 

পাকিস্তানের বিপক্ষে ঢাকা টেস্টে বাংলাদেশ দল: মুমিনুল হক সৌরভ (অধিনায়ক), সাদমান ইসলাম অনিক, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী, নাইম হাসান, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রেজা, খালেদ আহমেদ, শহিদুল ইসলাম ও মোহাম্মদ নাঈম শেখ।