Joy Jugantor | online newspaper

ইয়াবা দেখে ফেলায় যুবককে কুপিয়ে হত্যা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৬:১৬, ২৮ নভেম্বর ২০২১

ইয়াবা দেখে ফেলায় যুবককে কুপিয়ে হত্যা

সংগৃহীত ছবি

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ইয়াবা ব্যবসায়ির নেতৃত্বে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ব্যবসায়ির পিতা ও হত্যার সাথে জড়িত অচি আলমকে আটক করেছে পুলিশ। 

রোববার (২৮ নভেম্বর) সকাল পৌনে ৯টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের ধন্যপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মাহবুবুর রহমান (২৮)। তিনি উপজেলার সোনাপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেরি পাড়ার দেলু বেপারী বাড়ির জয়নাল আবেদীনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মাহবুব একই এলাকার সাদ্দাম হোসেনের সাথে চলাফেরা করতেন। শনিবার সাদ্দামের কাছে কিছু ইয়াবা দেখতে পায় মাহবুব। বিষয়টি সে স্থানীয় ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে জানায়। একইসাথে ইউপি সদস্যের কাছে সাদ্দামকে ধরিয়ে দেওয়ার হুমকিও দেয় সে। এ নিয়ে দুই জনের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব। 

এরপর রোববার সকালে সাদ্দাম মুঠোফোনে মাহবুবকে ধন্যপুর গ্রামে ডেকে নেয়। সেখানে সাদ্দাম, তার বাবা অচি আলম ও ভগ্নিপতি মিলে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপুরি ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই মারা যায় মাহবুব। 

এ বিষয়ে সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক মো. জাফর আলম জানান, খবর পেয়ে পুলিশ সকাল ১১টায় ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। একই সাথে অচি আলম নামে অভিযুক্ত এক আসামিকে আটক করা হয়। 

তিনি আরও বলেন, হত্যাকাণ্ডের বিষয়টি পুলিশ আরো গভীরভাবে খতিয়ে দেখছে। তদন্ত শেষে পরে এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।