Joy Jugantor | online newspaper

মুদি দোকানিকে কুপিয়ে হত্যা 

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৬:৫৬, ২৫ নভেম্বর ২০২১

মুদি দোকানিকে কুপিয়ে হত্যা 

প্রতীকী ছবি।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক মুদি দোকানিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকালে উপজেলার রতনপুর ইউপির খাগাতুয়া ভোরের বাজার এলাকায় মুদি দোকানিকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়।

পরে মুমূর্ষু অবস্হায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুপুরে তার মৃত্যু হয়। নিহত মাসুদ মিয়া উপজেলার খাগাতুয়া এলাকার মঙ্গল মিয়ার ছেলে। তিনি মুদি দোকানি ছিলেন। 

জানা যায়, বিভিন্ন বিষয় নিয়ে মাসুদ মিয়ার সঙ্গে খাগাতুয়া গ্রামের বাসিন্দা রব মিয়া, মাদব আলী ও আলম মিয়াসহ কয়েকজনের বিরোধ ছিল। আজ সকালে ভোরের বাজারে একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন মাসুদ। এ সময় রব মিয়া, মাদব আলী ও আলম মিয়াসহ ৭-৮জন এসে অতর্কিতভাবে মাসুদের ওপর হামলা করে। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে মাসুদকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এরপর অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুপুর ১টার দিকে মাসুদের মৃত্যু হয়।

নবীনগর থানার ওসি আমিনুর রশিদ জানান, পৃর্ব বিরোধের জের ধরেই এ ঘটনা ঘটেছে। হত্যাকাণ্ডে অংশ নেওয়া কয়েকজনকে শনাক্ত করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্বৃত্তদের আটকের চেষ্টা চলছে।