Joy Jugantor | online newspaper

বগুড়ায় তিন ছিনতাইকারী গ্রেফতার 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৫৭, ১৮ অক্টোবর ২০২১

আপডেট: ১৮:৫৮, ১৮ অক্টোবর ২০২১

বগুড়ায় তিন ছিনতাইকারী গ্রেফতার 

তিন ছিনতাইকারী

বগুড়ার শিবগঞ্জে গরু ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাই করে পালানোর সময় ৩জনকে আটক করেছেন স্থানীয়রা।সোমবার (১৮ অক্টোবর) দুপুর পনে ১২টায় উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের কানতারা গ্রামে এ ঘটনা ঘটে। ওই উপজেলার পিরব ইউনিয়নের পালিকান্দা গ্রামের মৃত ছাদেক আলীর ছেলে গর‍ু ব্যবসায়ী নূর মোহাম্মদ (৬০) টাকা ছিনতাই করার অভিযোগে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন-জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার দাশড়া ধোয়াপুকুর গ্রামের আলাউদ্দিনের ছেলে মোঃ সিদ্দিক (৫০), মৃত জলিলুরের ছেলে রাজিব (৩২) ও কালাই উপজেলার কাথাইল গ্রামের আব্দুল ছালামের ছেলে ছামসুল (৪২)। স্থানীয়রা তাদের আটক করে '৯৯৯' এ কল দিলে শিবগঞ্জ থানা পুলিশ  গ্রেফতার করে নিয়ে আসেন। এ ঘটনায় ভুক্তভোগী নূর মোহম্মদ শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার সকাল ১১টায় গরু ব্যবসায়ী নূর গরু কিনতে বুড়িগঞ্জ হাটে যাওয়ার জন্য নিজ বাড়ি থেকে বের হন। স্থানীয়  খায়রাপুকুর বাজারে যেয়ে সিএনজি স্ট্যান্ড থেকে সকাল সাড়ে ১১টায় সিএনজিতে করে বুড়িগঞ্জ বাজারে আসার জন্য রওনা দেন তিনি। দুপুর পনে ১২টার সময় সিএজনজিটি বুড়িগঞ্জ ইউনিয়নের কানতারা গ্রামের একটি পেট্রোল পাম্বের সামনে আসলে চালক গাড়ি থামিয়ে দেয়। এরপর অভিযুক্ত ৩জন নূরকে ধারালো অস্ত্র দেখিয়ে হত্যার হুমকি দিয়ে তার কাছে থাকা ৭৫হাজার টাকা ছিনতাই করে নেয়। অভিযুক্তরা পালানোর সময় নূর চিৎকার করলে স্থানীয়রা ৩জনকে ধরেফেলে ও মারধর করেন। পরে দুপুর সোয়া ১২ টায় থানা পুলিশ '৯৯৯' এ কল পেয়ে ঘটনাস্থলে থেকে নূরের ছিনতাই হওয়া ৭৫ হাজার টাকার মধ্যে ৫৯ হাজার টাকা অভিযুক্তদের কাছ থেকে উদ্ধার করেন। এ সময় আটক রাজিবের কাছ থেকে একটি ধারালো ছুঁড়ি ও তাদের ব্যবহত নাম্বার বিহীন সিএনজি জব্দ করে পুলিশ। 

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে আমরা তিনজনকে আটক করে এনেছি। তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের হচ্ছে। আগামীকাল মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হবে।