Joy Jugantor | online newspaper

ঘরের আড়ায় ঝুলন্ত মা, বিছানায় শিশুর লাশ

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৪, ২২ সেপ্টেম্বর ২০২১

ঘরের আড়ায় ঝুলন্ত মা, বিছানায় শিশুর লাশ

ছবি : সংগৃহীত

কুষ্টিয়া শহরে একটি বাড়ির ঘরের আড়া থেকে ঝুলন্ত অবস্থায় আকলিমা খাতুন নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। একই ঘরের বিছানা থেকে আকলিমার নয় মাসের শিশুসন্তানের লাশও উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার ভোরে শহরের থানাপাড়া পুরাতন বাঁধ এলাকার একটি বাড়ি থেকে দুটি মরদেহ উদ্ধার করে পুলিশ। এই বাড়িটি আকলিমার বাবার বাড়ি। 

আকলিমা খাতুন থানাপাড়া বাঁধ এলাকার অটোচালক রতন আলীর স্ত্রী। স্বামীর বাড়ির পাশেই আকলিমার বাবার বাড়ি।

এলাকাবাসী জানায়, গড়াই নদী সংলগ্ন থানাপাড়া পুরাতন বাঁধে রতনের বাড়ি। স্বামীর বাড়ির পাশেই আকলিমা খাতুনের বাবা মাজেদ আলীর বাড়ি। স্বামীর বাড়িতে সংস্কার কাজ চলায় গতকাল মঙ্গলবার রাতে বাবার বাড়িতে এসে ছেলেকে নিয়ে ঘুমান আকলিমা।

ভোরে এলাকাবাসী দেখতে পান, আকলিমা ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে। পাশেই বিছানায় শিশু জীমের নিথর দেহ পড়ে আছে। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ মা ও শিশুসন্তানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

কুষ্টিয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল ইসলাম বলেন, থানাপাড়া বাঁধের একটি বাড়ি থেকে মা ও শিশুসন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আকলিমা খাতুন মানসিকভাবে অসুস্থ ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আকলিমা তাঁর শিশুপুত্রকে শ্বাসরোধে হত্যার পর নিজেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। তবে তদন্ত প্রতিবেদন পেলে সবকিছু নিশ্চিত হওয়া যাবে।