Joy Jugantor | online newspaper

রাজশাহীতে ৭ নারীসহ মানবপাচার চক্রের ১৬ সদস্য গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৫, ১৭ সেপ্টেম্বর ২০২১

রাজশাহীতে ৭ নারীসহ মানবপাচার চক্রের  ১৬ সদস্য গ্রেফতার

প্রতীকী ছবি।

রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে ৭ নারীসহ মানবপাচার চক্রের ১৬ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে নগরীর সাহেববাজার স্বর্ণকারপট্টি এলাকায় ওয়েলকাম হোটেলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-৫-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হেযছে।

এতে বলা হয়েছে, র‌্যাব সদস্যরা রাজশাহী অঞ্চলে নিয়মিত জঙ্গি, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, ছিনতাইকারী, মাদক, মানব পাচারবিরোধী অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসেবে হোটেল ওয়েলকামে অভিযান চালিয়ে সাত নারীসহ মানব পাচার চক্রের ১৬ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়াও হোটেলের ৩য় তলা থেকে বিভিন্ন ধরনের যৌন উত্তেজক ওষুধ, মোবাইলফোনসেট ২১টি ও নগদ এক লাখ নয় হাজার বিশ টাকা জব্দ করা হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন নগরীর রামচন্দ্রপুর এলাকার আমিনুল (৩৮), দরগাপাড়ার আসাদ আলী সুজন (৩০) ও সাধীন (২৮), হোসনীগঞ্জ এলাকার মো. গোলাম রব্বানী বাপ্পি (৩৫), দুর্গাপুর উপজেলার পাচুবাড়ী গ্রামের শহিদুল (২২), বেলপুকুর থানার ছত্রগাছা গ্রামের মোকলেছুর রহমান (৪৮), নারায়ণপুর গ্রামের নসিব আলী (২৫), হাদির মোড় এলাকার শাহিন (৩৩), এবং নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার নিজবাড়ী গ্রামের শ্রী সুজন (৩২)।

তবে, গ্রেফতার ৭ নারীর নাম পরিচয় জানায়নি র‌্যাব। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।